জঙ্গি সন্দেহে আটক শিক্ষার্থীদের জেলহাজতে প্রেরণ

Print

আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি
জঙ্গি সন্দেহে আটককৃত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) তিন শিক্ষার্থীর মধ্যে দুই জনকে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। অন্য এক শিক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

হুমায়ুন কবির বলেন, ‘জঙ্গি সন্দেহে আটক তিন শিক্ষার্থীর মধ্যে মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র জুবায়ের হোসেনকে বিভিন্ন নাশকতার মামলায় এবং প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের মাকসুদুল হককে মেট্রোপলিটন আইন ৮১ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে। আর ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের আল তৌফিক সানির বিরুদ্ধে অভিযোগের কোন প্রমাণ না পাওয়ায় তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

গতকাল (বৃহস্পতিবার) বিকেলে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে জুবায়ের হোসেনকে তার ফেইসবুক পোস্টের সূত্র ধরে রাবি ছাত্রলীগের নেতাকর্মীরা ডেকে জিজ্ঞাসাবাদ করে। তার স্মার্ট ফোনে জঙ্গিদের একাধিক ভিডিও পাওয়া যায়। পরে তার ফেইসবুকে ক্ষুদে বার্তা বিনিময়ের সূত্র ধরে তার আরেক বন্ধু মাকসুদুলকে শনাক্ত করা হয়। এসময় আল তৌফিক সানি নামের অপর শিক্ষার্থী টুকিটাকি চত্বরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাদের মতিহার থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ