জনদুর্ভোগের শিকার হররোজ পথচারীর – যেন দেখভাল এর কেউ নেই

Print

কোটচাঁদপুর মানিকদিহির ১ কিঃমিঃ রাস্তার শোচনীয় অবস্হা   জনদুর্ভোগের শিকার হররোজ পথচারীর –

যেন দেখভাল এর কেউ নেই

স্টাফ রিপোর্টারঃ   গ্রামের নাম মানিকদিহি। যেখানে উন্নয়নের ছোঁয়া লাগে নি। হাজারো সমস্যার মাঝে হাবুডাবু খাচ্ছেন গ্রামবাসীরা। যেন অভিভাবক শূন্য হয়ে পড়েছেন গ্রামটির অধিবাসীরা। কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়নের ঐতিহ্যবাগী গ্রামটি এখন সবচেয়ে অবহেলিত। সাফদারপুর ইউনিয়নের মাটি অাওয়ামীলীগের ঘাঁটি।

 

নৌকার ভোটারদের প্রবেশদ্বার মানিকদিহি গ্রামে। যে গ্রামে বীরমুক্তিযোদ্বা ও অবঃ সেনা অফিসার অাব্দুল মান্নান এর পৈতিক ভিটা। অল্প পানিতে গ্রামের রাস্তাটি শোচনীয়। পথচারী ও গ্রামবাসীদের দুর্ভোগ হররোজ। যাদের দেখার কথা তারা অাছেন ফরমায়েশি মেজাজে। স্হানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা ঠুঁটো জগন্নাথের ভুমিকায়। বিপদে পড়েছেন দৈনন্দিন চলাচলকারী সাধরন জনতা।

 

সরেজমিন দেখলে পাষান্ডের মন গলে যাবে কিন্তু যাদের দেখভাল এর ছোঁয়ায় রাস্তাটি পাকাকরন বা সমস্যার অাশু সমাধান হবে তাঁরা না দেখার ভান করছেন – অভিযোগ গ্রামবাসীর।

 

তাই অতি দ্রুত মানিকদিহি গ্রামের কাঙ্ক্ষিত ও বহুপ্রত্যাশিত ১ কিলোমিটার বেহাল রাস্তাটি পাকাকরনের জন্য ঝিনাইদহ -৩ অাসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব মোঃ নবী নেওয়াজ এমপি মহোদয় , জেলার পরিষদের সম্মানিত চেয়ারম্যান বাবু কনক কান্তি দাস ও কোটচাঁদপুর উপজেলার চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোছাঃ নাজমা খাতুন এর নিকট সদয় বিনীত হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী গ্রামবাসী ও সচেতন ওই এলাকাবাসী

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 247 বার)


Print
এই পাতার আরও সংবাদ