জাতীয় দলে ফিরছেন নাসির!

Print

জাতীয় দলে একসময় ‘মিস্টার ফিনিশার’ হিসেবে পরিচিত হয়ে উঠেছিলেন অলরাউন্ডার নাসির হোসেন। সেই নাসির হোসেন এখন জাতীয় দলে অনিয়মিত। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি সর্বশেষ ম্যাচ খেলেছেন গতবছরের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে।

এরপর নিউজিল্যান্ড, ভারত ও শ্রীলঙ্কা সফর করেছে বাংলাদেশ দল। কিন্তু এর একটিতেও স্কোয়াডে ছিলেন না নাসির হোসেন। জাতীয় দলে না থাকলেও ঘরোয়া ক্রিকেটে তিনি নিয়মিত আলো ছড়াচ্ছেন।

জাতীয় ক্রিকেট লিগে (বিসিএল) ডাবল সেঞ্চুরি করার পর সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপে তিনি সেঞ্চুরি করেছিলেন। চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্সকে নেতৃত্ব দিচ্ছেন। গত ১৩ এপ্রিল মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে নাসির হোসেন সেঞ্চুরি করে অপরাজিত ছিলেন।
এবার হয়তো কপাল খুলতে যাচ্ছে নাসির হোসেনের। ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফি সামনে রেখে দল ঘোষণা করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শোনা যাচ্ছে, এই স্কোয়াডে রাখা হতে পারে নাসির হোসেনকে।
জানা গেছে, এই সফরকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করবে বিসিবি। এই সফরটি হবে অনেক লম্বা সফর। ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড। আর আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশের গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। চ্যাম্পিয়ন্স ট্রফির মূল পর্ব শুরুর আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 170 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি