জামালপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু এবং যুবকের লাশ উদ্ধার

Print

জামালপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
জামালপুর প্রতিনিধি: জামালপুরে অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় জামালপুর-মেলান্দহ রেলপথের ঝিনাই ব্রিজের নিচ থেকে এই লাশ উদ্ধারের ঘটনা ঘটে।
জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিমুল ইসলাম মজুমদার জানান, ওই স্থানে যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।
দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জামালপুরে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধার মৃত্যু ॥ আহত ৪
জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় রাবেয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আর চারজন আহত হয়েছেন। আজ সোমবার (০২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে দেওয়ানগঞ্জ-সানন্দবাড়ি সড়কের গুলুরঘাট এলাকা এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ওই উপজেলার হাতিভাঙ্গা ইউনিয়নের চরআমখাওয়া গ্রামের মৃত হোসেন আলীর স্ত্রী ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে সানন্দবাড়ি বাজার এলাকা থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে দেওয়ানগঞ্জ বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে। অটোরিকশাটি দেওয়ানগঞ্জ-সানন্দবাড়ি সড়করে গুলুঘাট এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় ঘটনান্থলেই রাবেয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। এতে সানন্দবাড়ি এলাকার আকলিমা বেগম (৪০), সন্ধ্যা বেগম (৫৫), বৃষ্টি আক্তার (১৮) ও ওয়াজেদ আলী (১৫) গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

Q|

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ