জামায়াতের নারী সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ইসলামের ভুল ব্যাখ্যা দিচ্ছে

Print

জামায়াতের নারী সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ইসলামের ভুল ব্যাখ্যা দিচ্ছে দাবি করে জঙ্গিবাদ মোকাবেলায় সতর্ক থাকতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।
রোববার সকালে মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন কলেজের আইসিটি ল্যাব উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। এসময়, আওয়ামী লীগ নেতা বাহাউদ্দিন নাছিমের সমালোচনাও করেন নৌ-মন্ত্রী।

শাজাহান খান বলেন, ‘যুবক-যুবতীদের ভুল বুঝিয়ে বিভ্রান্ত করে আইএস বানাচ্ছে জামায়াত। তাঁদের বোঝানো হয়, পবিত্র কোরআন-হাদিসে উল্লেখ আছে, আত্মঘাতী বোমায় কেউ নিহত হলে তিনি জান্নাতে যাবেনই। কিন্তু এমন কথা কোরআন-হাদিসের কোথাও উল্লেখ নেই। এমন কথা উল্লেখ থাকার কথা কেউ প্রমাণ করতে পারলে আমি আইএসএ যোগ দেব। আর যদি প্রমাণ না করতে পারে তাহলে তাকে সন্ত্রাস ছেড়ে দিতে হবে।’
অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নূরুল হক, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের ছোট ভাই মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ