‘জামায়াত নিষিদ্ধের পরিকল্পনা সরকারের নেই’- সৈয়দ আশরাফুল ইসলাম

Print

এ মুহূর্তে রাজনৈতিক দল জামায়াতে ইসলামীকে নিষিদ্ধের কোনো পরিকল্পনা সরকারের নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

শনিবার রাজধানীর মিরপুর-১০ নম্বরে ওয়াসার বোতলজাত পানি বিক্রয় কেন্দ্র উদ্বোধন ও শোধনাগার পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সৈয়দ আশরাফ বলেন, জামায়াত আদালতের শর্ত পূরণ না করার কারণে আদালত তাদের নিবন্ধনকে অবৈধ ঘোষণা করেছে। জামায়াত যদি নির্বাচন কমিশন ও আদালতের শর্ত পূরণ করতে পারে এবং নির্বাচন কমিশন ও আদালতকে বোঝাতে সক্ষম হয়- তবে জামায়াত নিবন্ধন ফিরে পেতে পারে।

প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের রাজনীতিতে আসার বিষয়ে তিনি বলেন, রাজনীতিতে নতুন রক্তপ্রবাহ দরকার। সে দেশ থেকে আসুক বা বিদেশ থেকে আসুক। আমাদের দেশের অনেক ছেলে বিদেশে পড়তে যাচ্ছে যারা অনেক মেধাবী। তারা যদি রাজনীতিতে আসে তাহলে তা রাজনীতির জন্য ভালো।

এ সময় উদাহরণ হিসেবে শেখ রেহানার মেয়ে টিউলিপ সিদ্দিকীর কথা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ব্রিটেনের পার্লামেন্টে নির্বাচনে প্রার্থী হওয়া অনেক কঠিন। তিনি মেধার যোগ্যতা দিয়েই সেখানে পৌঁছেছেন।

তিনি বলেন, ঢাকার চারপাশের নদীগুলো এমনভাবে দূষিত হয়েছে যে পরিশোধনের অযোগ্য। পানির কোনো রাজনৈতিক দল নেই। পানি সব মানুষের। তাই মানুষের জন্যই পানি রক্ষা করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য সানজিদা খানম, ওয়াসার চেয়ারম্যান রহমতউল্লাহ প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 201 বার)


Print
এই পাতার আরও সংবাদ