জাম্পার জবাবে দারুণ কিছু করতে হবে মুস্তাফিজদের

Print

রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে জিততে হলে মুস্তাফিজুর রহমানদের দারুণ কিছু করতে হবে। কারণ বিশাখাপত্তমে পুনের বিপক্ষে আগে ব্যাট করে ভালো সংগ্রহ পায়নি সানরাইজার্স হায়দ্রাবাদ। ২০ ওভারে ৮ উইকেটে ১৩৭ রান করেছে তারা। এবারের আইপিএলে আগের দেখায় পুনের বিপক্ষে বৃষ্টি আইনে ৩৪ রানে হেরেছিল মুস্তাফিজদের হায়দ্রাবাদ। সেই ম্যাচে আগে ব্যাট করে মাত্র ১১৮ রান তুলেছিল তারা। ৪ ওভারে ১৯ রানে ৬ উইকেট নিয়ে লেগ স্পিনার অ্যাডাম জাম্পা একাই রুখে দিয়েছেন হায়দ্রাবাদের ব্যাটসম্যানদের। আইপিএলের ইতিহাসের দ্বিতীয় সেরা বোলিং এখন জাম্পার।

টস জিতে ব্যাটিং বেছে নিলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু দারুণ ফর্মে থাকা হায়দ্রাবাদ অধিনায়ক এদিন ব্যর্থ। মাত্র ১১ রান করেই আরপি সিংয়ের শিকার হয়ে ফিরেছেন ওয়ার্নার। শিখর ধাওয়ান ও কেন উইলিয়ামস ৪৬ রানের জুটি গড়লেন। কিন্তু ধীর ছিল গতি। ধাওয়ান ইনিংস সর্বোচ্চ ৩৩ রান করে রবিচন্দ্রন অশ্বিনের শিকার। যুবরাজ সিং ২৩ রান দিয়ে গেলেন ২১ বল খেলে। ৩৭ বলে ৩১ রান এলো উইলিয়ামসের ব্যাট থেকে। ঝড় উঠলো না কারো ব্যাটে।

এদিন বিস্মিত করেছেন জাম্পা। এই অস্ট্রেলিয়ান স্পিনার ম্যাচের শেষ ও নিজের চতুর্থ ওভারে ৩ উইকেট নিয়েছেন। তার আগের ওভারে শিকার করেছেন ২ উইকেট। আর নিজের দ্বিতীয় ওভারে ১ উইকেট তার। একে একে জাম্পা শিকার করেছেন যুবরাজ, উইলিয়ামসন, মজেজ এনরিকেস (১০), দিপক হুডা (১৪), নামান ওঝা (৭) ও ভুবনেশ্বর কুমারের (১) উইকেট।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ