জীবনে কখনও মিথ্যা কথা বলি নাই

Print

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমি জীবনে কখনও মিথ্যা কথা বলি নাই। মিথ্যা বলার অভ্যাস আমার নাই।রোববার সকালে সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। অস্ট্রেলিয়া যাওয়ার আগে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার দেয়া বিবৃতির জবাব দিতেই এ সংবাদ সম্মেলন।

প্রসঙ্গত, শুক্রবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। তবে যাওয়ার আগে প্রধান বিচারপতি বলেন, আমি অসুস্থ না। আমি পালিয়েও যাচ্ছি না। আমি আবার ফিরে আসব। আমি একটু বিব্রত। আমি বিচার বিভাগের অভিভাবক। বিচার বিভাগের স্বার্থে, বিচার বিভাগটা যাতে কলুষিত না হয়, এ কারণেই আমি সাময়িকভাবে যাচ্ছি। আমার কারও প্রতি কোনো বিরাগ নেই। আমার দৃঢ়বিশ্বাস, সরকারকে ভুল বোঝানো হয়েছে। এই আমার বক্তব্য। আর কিছু বলব না।
এর আগে আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সাংবাদিকদের জানান, প্রধান বিচারপতি ক্যান্সারে আক্রান্ত। তাই চিকিৎসার জন্য তিনি ছুটি নিয়েছেন।
এ নিয়ে শনিবার বিএনপির নেতারা তাদের বক্তব্যে বলেন, আইনমন্ত্রী মিথ্যা কথা বলেছেন। শপথ ভঙ্গ করেছেন। এ জন্য তার পদত্যাগও দাবি করেন বিএনপি নেতারা।
এ বিষয়ে সংবাদ সম্মেলনে আনিসুল হকের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, যারা বলছেন- আমি মিথ্যা কথা বলেছি, তারা অর্বাচীন। মিথ্যা বলার অভ্যাস তাদের। আমার না।
তিনি বলেন, প্রধান বিচারপতি নিজ হাতে স্বাক্ষর করা চিঠিতে অসুস্থতার কথা বলেছেন। এখন বলছেন তিনি সুস্থ আছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 212 বার)


Print
এই পাতার আরও সংবাদ