ঝালকাঠির কাঁঠালিয়ায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে হত্যা চেস্টা

Print

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি: ঝালকাঠির জেলার কাঁঠালিয়া উপজেলায় এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীকে জবাই করে হত্যা চেস্টার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মো. নাসিম হোসেন (১৮) নামের ওই শিক্ষার্থী কাঁঠালিয়া উপজেলার তফাজ্জেল হোসেন মানিক মিয়া ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। সে কাঁঠালিয়া সদর ইউনিয়নের ইউপি সদস্য মো. আইব আলীর ছেলে।
ইউপি সদস্য মো. আইব আলী বলেন, শনিবার সন্ধ্যায় উপজেলার আইনল বুনিয়া গ্রামে বাড়ি ফেরার পথে এলাকার প্রতিপক্ষ আবদুল হক মৃধার ছেলে মিজানুর রহমানসহ অজ্ঞাত কয়েক যুবক আমার ছেলের পথরোধ। এরপর তারা নাসিমের গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার চেস্টা করে। এসময় ছেলের চিৎকারে এলাকাবাসী ছুটে মিজানুরসহ অজ্ঞাতরা পালিয়ে যায়। এঘটনায় নামধারী একজনসহ অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের প্রস্তুতি নেয়া হচ্ছে, বলেন ইউপি সদস্য মো. আইব আলী।
কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মানষ কৃষ্ণ কুন্ড সাংবাদিকদের জানান, ছেলেটির গলায় ধারালো অস্ত্র দিয়ে পুঁচিয়ে আহত করা হয়েছে। সেখানে ৬টি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে ওই শিক্ষার্থী শংকামুক্ত আছে। এ ব্যাপারে কাঁঠালিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) মো. জাহিদ হেসেন বলেন, এখন পর্যন্ত এ ঘটনার কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে, বলেন ওই পুলিশ কমকর্তা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 165 বার)


Print
এই পাতার আরও সংবাদ