ঝালকাঠি জেলার কুখ্যাত মাদক সম্রাট ইয়াবা সহ গ্রেপ্তার

Print

১০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তারে এলাকাবাসী হতাশ ঝালকাঠি জেলার কুখ্যাত মাদক সম্রাট ইয়াবা ডিলার জালাল মাঝী গ্রেফতার

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি:: অবশেষে ঝালকাঠির কুখ্যাত মাদক স¤্রাট জালাল মাঝীকে গ্রেফতার করেছে পুলিশ। ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসানের নেতৃত্বে ডিবি পুলিশের এস আই শামীম, আমিনুল ও এএস আই পরিমল সহ একটি টিম মঙ্গলবার দুপুরে সদর উপজেলার পোনাবালিয়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।
এ সময় মাদক স¤্রাট জালাল মাঝীর কাছ থেকে ১০ ইয়াবা উদ্ধার ও মাদক বিক্রীর ১৫ হাজার ৫ শত ৮০ টাকা করে জব্দ করেছে ডিবি। এ ব্যাপারে ডিবি বাদী হয়ে আটককৃত জালাল মাঝীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করবেন বলে জানাগেছে।
এলাকার একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, ঝালকাঠি জেলার ইয়াবা নেটওয়ার্কের প্রধান হোতা ও মাদক স¤্রাট জালাল মাঝী মাদকের পাইকারী বিক্রেতা হিসাবে বিভিন্ন স্থানের খুচরা বিক্রেতাদের মাঝে ইয়াবা, গাজা ও ফেন্সিড্রিল সহ সব ধরনের মাদক সরবরাহ করে আসছিল। সূত্র নিশ্চিত করেছে গত সপ্তাহ পূর্বে সাড়ে ৫হাজার পিচ ইয়াবার একটি বড় চালান তার এলাকায় ডুকিয়ে এ জালাল মাঝী ও তার সহযোগীরা। চট্রগ্রাম থেকে ঝালকাঠি পর্যন্ত এ ইয়াবা সরবরহের জন্য তার নেটওয়ার্ক এতাটাই শক্তিশালী যে ইতিপূর্বে পুলিশ অনেকবার তাকে গ্রেপ্তার করতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। দূর্ধান্ত এ মাদক ডিলারের গোডাউনগুলো এতোই নিরাপদে ও সুরক্ষিত রাখে যে পুলিশ বা নিরাপত্তা কর্মীরা তার বিরুদ্ধে অভিযান বা গ্রেফতার করার সাথে সাথে তা ধরা ছোয়ার বাইরে সরিয়ে নেয়া হয়। তাকে গ্রেপ্তারের সংবাদে সাধরন মানুষ ব্যাপক সন্তোষ প্রকাশ করলেও মাদকের এতো বড় মজুতদারকে মাত্র ১০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তারের সংবাদে এলাকাবাসী হতাশ হয়েছে ।
তবে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান জানান, সে বড়ধরনের মাদক ব্যবসায়ী ও ইয়াবার মজুতদার বলে আমাদের কাছেও সংবাদ রয়েছে। তাকে আটকের পর তাই তার মাদকের গোডাউন ও সহযোগী বিক্রেতাদের সম্পর্কে তথ্য উধঘাটনের জন্য প্রয়োজনীয় জিজ্ঞাবাদ করা হবে। ঝালকাঠিতে কোন মাদক ব্যাবসায়ী থাকতে পারবে না বা থাকতে দেয়া হবেনা

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 204 বার)


Print
এই পাতার আরও সংবাদ