ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানে জরিমানা

Print

এন,এস চয়ন ঃ ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে বিভিন্ন অংকের অর্থ জরিমানা করা হয়েছে। আজ বৃহষ্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির’র নেতৃত্যে ঝিনাইদহ ট-বাজারে অবস্থিত পৃথক ৩টি দোকানে এই অভিযান পরিচালনা করে ও আলাদা আলাদা অংকের অর্থ জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির ঝিনাইদহ সংবাদ কে জানান, ঝিনাইদহ জেলা প্রশাসকের নিয়মিত বাজার মনিটরিং এর অংশ হিসাবে ঝিনাইদহ ট-বাজারে বেশ কয়েকটি দোকানে আজ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় সিয়াম ষ্টোরের ফ্রিজে অবৈধ ভাবে সংরক্ষন করে রাখা ২১কেজি ইলিশ মাছ পাওয়া গেছে, মানিক এন্ড ব্রাদার্স এ মেয়াদোত্তীর্ণ দামী ব্রান্ডের কোমল পানীয় ও মেসার্স আনোয়ার এন্ড ব্রাদার্স এ ফ্রিজে আইসক্রীম এর সাথে ইলিশ মাছ সংরক্ষন করা অবস্থায় পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মৎস সংরক্ষন আইন ১৯৫০/৪ ধারা, ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫১/৩৮ ধারায় মামলা ও বিভিন্ন অংকের নগদ অর্থ জরিমানা করা হয়েছে।

এদিকে ঝিনাইদহ জেলা প্রশাসকের নিয়মিত বাজার মনিটরিং ব্যাবস্থার অংশ হিসাবে ঝিনাইদহের বিভিন্ন প্রতিষ্টানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। এতে ক্রেতা সাধারন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে ভ্রাম্যমান আদালতের অভিযান এর পক্ষে জোড়ালো সমর্থন লক্ষ করা যাচ্ছে। সাধারন মানুষদের অনেকেই এই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নিয়মিত বাজার মনিটরিং ব্যাবস্থা অব্যাহত রাখার দাবী জানান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ