ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদায় শিশু দিবশ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন পালিত !

Print


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে ১৭ই মার্চ শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে সংসদ সদস্য আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টুসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সকাল ১০ টায় জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরের পুরাতন ডিসিকোর্ট চত্বর থেকে শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে পুরাতন ডিসি কোর্ট মুক্তমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক আবু ইউসুফ মো: রেজাউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুর রউফ মন্ডল, অতিরিক্ত সুপার আজবাহার আলী শেখ, ডা: কানিজ হোসেন জাহান, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহ মোহাম্মদ আকরামুল হক, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা। অনুষ্ঠান পরিচালনা করেন এনডিসি মিজাবে রহমত ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরনাহার বেগম। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন সরকারি, বেসরকারি ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচী পালন করা হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 127 বার)


Print
এই পাতার আরও সংবাদ