ট্রাম্পের কাছে নগ্ন নারীরা কি দাবী জানাচ্ছে? (ভিডিও)

Print

ডোলান্ড ট্রাম্প মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেয়ার পরে সেই দেশের একদল নারী অদ্ভুত একটি দাবী আদায়ে ক্যাম্পেইন শুরু করেছে।

এই নারীদের দাবী তারাও পুরুষের মত খোলা শরীরে বা শরীরের উপরের অংশে পোশাক ছাড়াই রাস্তাঘাটে চলাচলের অধিকার চাই। তাদের বক্তব্য পুরুষরা যদি শরীরের উপরের অংশ শার্ট না পরেই পথে ঘাটে চলাচল করতে পারে, তবে নারীরা পারবে না কেন।

এই নারীরা শরীরের উপরের অংশে পোশাক না পরে চলাচল করার অধিকার আদায়ে মাঠে নেমেছে। তারা নতুন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পকে এই দাবী মেনে নিয়ে আইন প্রণয়ন করার জন্য জোরেশোরে ক্যাম্পেইন শুরু করেছে। তারা এই ক্যাম্পেইনের নাম দিয়েছেন “স্তনের নিপিল খোলা রাখার” অধিকার আদায়ের ক্যাম্পেইন।

এই দাবী আদায়ের জন্য সম্প্রতি নিউ ইর্য়ক শহরে এই নারীর দল শরীরের উপরের অংশ কাপড় না পরেই অবস্থান ধর্মঘট করেছে। বেশকিছু নারী শরীরের উপরে কাপড় খুলে এবং স্তন প্রর্দশন করে অবস্থান ধর্মঘট থেকে শ্লোগান দিয়েছে। এই নারীদের অর্ধ নগ্ন হয়ে অবস্থান ধর্মঘটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

আন্দোলনকারী নারীদের দাবী না মেনে নেয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে। অর্ধ নগ্ন হয়ে এই নারীদের আন্দোলনে মার্কিন প্রশাসন বেশ বেকায়দায় পড়েছে।

নিচে দেখে নিতে পারেন এই অর্ধ নগ্ন নারীদের অবস্থান ধর্মঘটের ভিডিও।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 415 বার)


Print
এই পাতার আরও সংবাদ