ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ‘জাতীয় শিক্ষা সপ্তাহ’ এর উদ্বোধনী দিনের ব্যানারে গুরুচণ্ডালী ভুল

Print

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় ‘জাতীয় শিক্ষা সপ্তাহ’ এর উদ্বোধনী দিনে ‘সমাপনী অনুষ্ঠান’ এর ব্যানার লাগিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও পীরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে উদ্বোধনী দিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। উক্ত শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৫ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। শোভাযাত্রাটি পীরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সরেজমিনে দেখা যায়, আলোচনা সভার মঞ্চে ‘জাতীয় শিক্ষা সপ্তাহ’ এর ‘সমাপনী অনুষ্ঠান’ নামে একটি ব্যানার লাগানো হয়েছে। যেখানে তারিখও লেখা আছে ১৮ ফেব্রুয়ারি ২০১৭ইং। কিন্তু ‘জাতীয় শিক্ষা সপ্তাহ’ এর শুরুর দিনই কিভাবে সমাপনী অনুষ্ঠান হয় এ নিয়ে বিভ্রান্তিতে পড়ে উপস্থিত শিক্ষার্থীরা।

বিভ্রান্ত শিক্ষার্থীরা বলেন, শিক্ষা সপ্তাহের প্রথম দিনে বেশ কয়েকটি প্রতিযোগিতা হওয়ার কথা আছে। কিন্তু মঞ্চের ব্যানারে দেখছি সমাপনী অনুষ্ঠান লেখা। প্রতিযোগিতাগুলো আগেই হয়ে গেছে কিনা এই নিয়ে আমরা সন্দিহান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তোফাজ্জল হোসেন বলেন, আজ ‘জাতীয় শিক্ষা সপ্তাহ’ এর উদ্বোধনী দিন আর ‘সমাপনী অনুষ্ঠান’ হবে ১৮ তারিখে। উদ্বোধনী সভার কোন আলাদা ব্যানার না করায় সমাপনী অনুষ্ঠানের ব্যানারটিই লাগানো হয়েছে।

সমাপনী অনুষ্ঠানের ব্যানারে হওয়া উদ্বোধনী সভায় উপজেলা কৃষি অফিসার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পীরগঞ্জ সরকারি কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আলম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আক্তারুল ইসলামসহ আরও অনেকে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 156 বার)


Print
এই পাতার আরও সংবাদ