ঠাকুরগাঁওয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সম্মেলন অনুষ্ঠিত

Print

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসকাব হলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আল-আমিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাসিবুল ইসলাম।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মুহাঃ হোসেন আলী, দ্বীনি সংগঠন  জেলার ছদর হাফেজ মাওলানা মুহাঃ জামাল উদ্দীন।

সম্মেলনে প্রধান অতিথি মুহাম্মাদ হাসিবুল ইসলাম বলেন, সুশাসন ও বৈষম্যহীন উন্নয়ন নিশ্চিত করতে হবে। এজন্য ইসলামী শাসনতন্ত্রই একমাত্র ভরসা। আর এর জন্য প্রয়োজন আদর্শ ও দ এক ঝাক কর্মী বাহিনী। এই কর্মী বাহিনী তৈরীর কাজ করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন।

সম্মেলন শেষে প্রধান অতিথি ২০১৬ সালের কমিটি বিলুপ্তি  করেন এবং ২০১৭  সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মুহাম্মাদ সারাফাত হোসেন, সহ-সভাপতি মুহাম্মাদ হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আরিফ বিল্লাহর নাম ঘোষণা করা হয়। শপথ বাক্য পাঠ করানোর মাধ্যমে সকল আনুষ্ঠানিকতা শেষ হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 326 বার)


Print
এই পাতার আরও সংবাদ