ঠাকুরগাঁও বার্ডস ক্লাবের আয়োজনে শুরু হলো আলোকচিত্র প্রদর্শনী-২০১৭

Print

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ‘প্রকৃতি ও প্রাণ’ শিরোনামে ঠাকুরগাঁও বার্ডস ক্লাবের আয়োজনে প্রথমবারের মতো শুরু হয়েছে ৩ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী-২০১৭।

শুক্রবার (১৯ মে) বিকাল সাড়ে ৩ টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে আলোকচিত্র প্রদর্শনী-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও বার্ডস ক্লাবের সভাপতি মো. এমদাদ আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার সম্মানিত জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আক্তারুজ্জামান, দিনাজপুর ফটোগ্রাফি সোসাইটির ফাউন্ডার কে. বি. দিপনসহ আরও অনেকে।

বক্তারা এরকম ভিন্নধর্মী আয়োজনের জন্য ঠাকুরগাঁও বার্ডস ক্লাবের ভূয়সী প্রশংসা করেন এবং এরকম আয়োজন ভবিষ্যতেও অব্যাহত রাখার আহবান জানান।

পরে অতিথিরা আলোকচিত্র প্রদর্শনীতে বাছাইকৃত আলোকচিত্রসমূহ ঘুরে ঘুরে দেখেন।

দর্শনার্থীদের জন্য প্রতিদিন বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত প্রদর্শনী চলবে। এছাড়া, দর্শনার্থীরা বিনামূল্যে আলোকচিত্র প্রদর্শনী উপভোগ করার সুযোগ পাবেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁওসহ সারাদেশের প্রায় ৫০০ প্রতিযোগীর জমা দেওয়া প্রকৃতি ও পাখি বিষয়ক হাজারখানেক ছবি থেকে যাচাই-বাছাই করে ১০০ ছবি নির্বাচিত হয়েছে প্রদর্শনীর জন্য। আগামীকাল ২০ তারিখ বিকাল ৩ টায় প্রদর্শনী চত্বরে শিশুদের জন্য থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। আগামী ২১ মে বিকাল ৪ টায় পুরষ্কার বিতরণের মাধ্যমে ৩ দিনব্যাপী এই আলোকচিত্র প্রদর্শনী-২০১৭ শেষ হওয়ার কথা রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ