ডিমলায় বজ্রপাতে ১৪জন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে

Print

এম ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারী ডিমলায় ররিবার দুপুর বজ্রপাতে ১৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ডিমলা হাসপাতাল ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একই পরিবারের স্বামী, স্ত্রী ও পুত্র রয়েছে। রােববার দুপুরে ডিমলায় বৃষ্টির পাশাপাশি ব্যাপক বজ্রপাত ঘটায় বসত বাড়ীর থাকার পরও অনেকে আহত হয়।
ডিমলা হাসপাতাল সুত্র জানা জানা যায়, বিকাল ৪টা পর থেকে বিভিন্ন এলাকা থেকে বজ্রপাতে আহত রােগীরা আসতে শুরু করেন। আহতের মধ্যে রয়েছেন বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুদরখাতা গ্রামের আম্বু মাহমুদ (৪৮), স্ত্রী বিউটি আক্তার (৪২), পুত্র আজাদ (১৭)। অপরদিকে উত্তর তিতপাড়া গ্রামের ফজলুর কন্যা সাহিদা (২৭), দক্ষিন সুদরখাতা গ্রামের মজনু স্ত্রী সুফিয়া (২৫), আব্দুল হামিদের স্ত্রী রিপা বেগম (৩৬), গােলাম মােস্তফার পুত্র রাকিব (৭), বাবুরহাট গ্রামর মমিনুর রহমানের পুত্র আলিব(৬), বিদ্যা রায়ের পুত্র উদাল (৩৫), হর গাপালর পুত্র বাবুল চদ্র রায় (৩০), দুলাল ইসলামের স্ত্রী মজিদা বেগম(৪৫), সরদার হাট গ্রামর আব্দুর সাত্তার কন্যা মৌসুমী (১৭), রমজান আলীর স্ত্রী আর্জিনা বেগম (৩৫), সুদরখাতা গ্রামর মানিকের স্ত্রী মৌসুমী (২৫)।
ডিমলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমতা বেগম বলেন আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। ১৪জনর মধ্যে ৫জন আশংকাজনক রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 150 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি