তবে কি সোহমের ময়না হবেন মাহি

Print

অনন্য মামুনের নির্মিতব্য ‘ময়না’ সিনেমাকে ঘিরে আগ্রহের পারদ কেবল বেড়েই চলছে। জানা গিয়েছিল সিনেমায় মাহির বিপরীতে ওপার বাংলার কোন অভিনেতা জুটি বাধঁছেন। কিন্তু কে হচ্ছেন সেই নায়ক, এই প্রশ্নে সকলের কাছে।
জানা গেছে মাহির সঙ্গে থাকছেন কলকাতার সোহম। ঈদের জন্য নির্মিতব্য ‘ময়না’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য আজ প্রাতিষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হচ্ছেন মাহি। এরই মধ্যে তার বিপরীতে অভিনয়ের জন্য কলকাতার সোহমকে চূড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে।

ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিতব্য এ ছবিটি পরিচালনা করবেন অনন্য মামুন। রোমান্টিক অ্যাকশন ঘরানার এ ছবির অন্যান্য শিল্পী নির্বাচনের প্রক্রিয়া চলছে।
যদিও বেশ কিছুদিন আগে পরিচালক অনন্য মামুন তার ফেসবুকের মাধ্যমে জানিয়েছিলেন, ‘ ” ময়না ” সিনেমায় মাহী নায়িকা হিসাবে কাজ করছে, নায়ক কে হবে আমরা এখন ঠিক করিনি। শোনা কথায় দয়া করে কান দিবেন না’
এদিকে ‘ময়না’ প্রসঙ্গে মাহি বলেন, ‘সিনেমাটি নারী প্রধান। গল্পটিও আমার পছন্দ হয়েছে। নারী প্রধান চরিত্রের সিনেমায় নিয়মিত অভিনয় করতে চাই, তবে এতে অনেক মানসিক চাপও থাকে। কারণ, সিনেমার সফলতা/ব্যর্থতা তখন আমার উপরেই বর্তায়।’
উল্লেখ্য, সোহম এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেও বাংলাদেশী ছবি এবং মাহির সঙ্গে এবারই প্রথম অভিনয় করছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ