তামিম-ইমরুলের জরিমানা

Print

দ্বিতীয় দিনের শেষটা এমনিতেই ভালো হয়নি বাংলাদেশের। এর ওপর আবার ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে এলো আরও একটি খারাপ খবর। ‘আচরণবিধি লঙ্ঘন’ করায় জরিমানা করা হয়েছে তামিম ইকবাল ও ইমরুল কায়েসকে।
খেলোয়াড়ের আচরণবিধির ২.১.১ ধারা ভঙ্গ করায় ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে বাংলাদেশের এই দুই ব্যাটসম্যানকে। তামিম ও ইমরুল-দুজনের ‘অপরাধ’ একই। দুজনই ইঙ্গিত করেছেন ‘আউট না’। তামিমের বিরুদ্ধে এলবিডাব্লিউয়ের আবেদন উঠলে তিনি আম্পায়ারের দিকে ইঙ্গিত করেন যে বল তার ব্যাটে লেগেছে। আর ইমরুলের বিপক্ষে ক্যাচের আবেদন উঠলে বাংলাদেশি এই ব্যাটসম্যান ইঙ্গিত করেন বল লেগেছে তার থাই প্যাডে, যা আইসিসির আচরণবিধি লঙ্ঘন করে। এই কারণেই জরিমানা করা হয়েছে তাদের।

খেলা শেষে ফিল্ড আম্পায়াররা তাদের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে অভিযোগ করলে সেটা মেনে নিয়েছেন তামিম ও ইমরুল। তাই আনুষ্ঠানিক শুনানির আর দরকার পড়েনি।
উইকেটে সেট হয়ে যাওয়ার পরও ইনিংস লম্বা করতে পারেননি তারা। শ্রীলঙ্কান বোলারদের যতটা অবদান, আউটের পেছনে তার চেয়ে বেশি দায় তাদেরই। উইকেট ছুড়ে দিয়ে আসার পর এখন আবার জরিমানার মুখে পড়লেন তামিম ও ইমরুল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 132 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি