তাসকিন-তামিম-মুশফিকের পর এবার মাশরাফি

Print

টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা তার ভক্ত-সমর্থকদের আরও কাছাকাছি আসতে যাচ্ছেন। জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ, ওপেনার তামিম ইকবাল আর টেস্ট দলপতি মুশফিকুর রহিমের পর এবার ম্যাশকে আরও কাছাকাছি পাওয়ার সুযোগ পাচ্ছেন টাইগারপ্রেমীরা।
শুক্রবার (১১ আগস্ট) রাত দশটায় মাশরাফির সাথে সরাসরি ভিডিও চ্যাট করতে পারবেন যে কেউ।

বাংলাদেশি সমর্থকদের সেই সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। শুক্রবার (১১ আগস্ট) রাত ১০টায় রিং আইডিতে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে লাইভে লাইভে আসবেন মাশরাফি।
ম্যাশের সঙ্গে সরাসরি ভিডিও চ্যাটে কথা বলার সুযোগ পাবেন ভক্তরা।
ফেসবুকে রিং আইডি’র অফিসিয়াল পেজে এক পোস্টে মাশরাফির লাইভে আসার খবরটি জানানো হয়েছে। বলা হয়েছে, ‘সবচেয়ে অনুপ্রেরণীয় নেতা এবং বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা রিং আইডিতে লাইভে আসছেন। শুক্রবার (১১ আগস্ট) আমাদের সাথে থাকুন।’
এক ভিডিও বার্তায় এই ঘোষণা দিয়েছেন মাশরাফিও। তিনি জানান, ‘এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছি আমরা। ক্রিকেটে এখন আমরা জয়ের প্রতি। আমাদের প্রযুক্তি এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। সেই অগ্রযাত্রায় আমি আছি রিং আইডির সাথে। আসুন বিশ্বকে জানাই আমরাও পারি। তাই আমি আসছি রিং আইডি লাইভে। আমার সকল আপডেট পেতে আমাকে ফলো করুন ২০২০ ০২০২ (আইডি নম্বর)। দেখা হবে।’
উল্লেখ্য, ব্যাপক প্রচারণার মধ্য দিয়ে গত বছরের ফেব্রুয়ারিতে চালু হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ‘রিং আইডি’। এটি কানাডার মন্ট্রিয়েল সিটিতে অবস্থিত ‘রিং ইনকর্পোরেশন’ দ্বারা পরিচালিত একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। কানাডা প্রবাসী বাংলাদেশি বংশোদ্ভূত আইরিন ইসলাম ও শরিফ ইসলামের যৌথ উদ্যোগে যার যাত্রা শুরু। জাতীয় দৈনিকে বিজ্ঞাপনের পাশাপাশি ক্রিকেটের ইভেন্ট নিয়ে রিং আইডি ঘিরে চালানো হয় নানা কর্মকাণ্ড। প্রতিশ্রুতি দেয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিকল্প হিসেবে দাঁড় করানোর।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ