তাহিরপুরে ফুসে উঠেছে ছাত্রলীগ,আবারো মানববন্ধন ও বিক্ষোভ

Print


তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি
সুনামগঞ্জের তাহিরপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোষ্টারে অগ্নি সংযোগকারী ৩ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা দেওয়ার পরও কোন ব্যবস্থা নিচ্ছেনা পুলিশ। এঘটনার প্রেক্ষিতে ফুসে উঠেছে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরাসহ এলাকাবাসী। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় তারই প্রতিবাদে ও ৩ সন্ত্রাসীকে গ্রেফতারের দাবীতে উপজেলার বাদাঘাট বাজারে আবারো মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরাসহ এলাকাবাসী। গত বুধবার রাত ৯টায় তাহিরপুর থানায় মামলা দায়ের করেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার। আসামীরা হলেন-উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত বদ মিয়ার ছেলে চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ(৩৭),একই গ্রামের আব্দুর রহিম শেখের ছেলে আলম শেখ(২০) ও বাদাঘাট গ্রামের শহিদ উল্লাহ ছেলে রাজু মিয়া(২১)। কিন্তু মামলা দায়েরের পর থেকে শেখ হাসিনার পোস্টারে অগ্নি সংযোগকারী ৩ সন্ত্রাসী সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে তাদের নিজের আইডিসহ বিকাশ ফকির,বাদাঘাট ইউনিয়ন ছাত্রলীগসহ প্রায় ২০-৩০টি ফেইক আইডি তৈরি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদারসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে বিভ্রান্তিকর তথ্য দিয়ে তাদের মান সম্মানহানি করছে। এঘটনার প্রেক্ষিতে গত সোমবার রাত ১০টায় জেলা ছাত্রলীগ নেতা ঝুমুর কৃষ্ণ তালুকদার বাদী হয়ে ঐ ৩ সন্ত্রাসীর বিরুদ্ধে থানায় সাধারণ আবারো ডায়বী নং-২০৩ দায়ের করেন।
অনুষ্টিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপজেলা সেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন-বাদাঘাট ইউনিয়ন ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন,একিনুর মিয়া,বিশ্বজিত তালুকদার,আব্দুল মজিদ,আফজালুল হক শিপলু,রিপন শুক্ল বৌদ্ধ,রকিবুল হাসান রকিব,রয়েল আহমেদ রকি,নিজাম উদ্দিন,সেতারা মিয়া প্রমুখ।
উল্লেখ্য,বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ফটো সংযুক্ত পোষ্টার ও বিলবোর্ড এলাকার বিভিন্ন হাট-বাজার থেকে নামিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয় এলাকার চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ,আলম শেখ ও রাজু মিয়া। এছাড়াও সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদের বিরুদ্ধে থানায় ও আদালতে ৬টি চাঁদাবাজি মামলা ও ৮টি জিডি এন্টিসহ বিভিন্ন দফতরে একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ