দর্শক নকল ছবি দেখতে দেখতে ক্লান্ত: ফেরদৌস

Print

মৌলিক গল্পের ছবির জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে বলে মনে করেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। তার মতে, ভিনদেশি বা দক্ষিণের নকল গল্পের ছবির দাপট চলছে এখন। এর বিরুদ্ধে দাঁড়াতে হবে চলচ্চিত্রের সবাইকে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় সঙ্গে আলাপে ফেরদৌস বলেন, ‘সাউথ ইন্ডিয়ার কপি ছবি দেখতে দেখতে দর্শক ক্লান্ত হয়ে পড়েছে। এটা খুবই দুঃখজনক ঘটনা। আমাদের উচিত দেশীয় পটভূমির মৌলিক গল্পের ছবির প্রতি জোর দেওয়া। ছবিতে আমাদের নিজস্বতা তুলে ধরতে হবে আবার।’

‘পবিত্র ভালোবাসা’ নামে একটি নতুন ছবির কাজ শুরু করছেন তিনি। এতে ফেরদৌসের বিপরীতে থাকছেন মৌসুমী। ‘খায়রুন সুন্দরী’র নির্মাতা একে সোহেল এই ছবিটি বানাচ্ছেন। ফেরদৌস জানান, একে সোহেলের নির্মাণের মধ্যে নতুনত্ব পাওয়া যায়। তিনি এ দেশের প্রেক্ষাপটে ভালোমানের ছবি তৈরি করেন। ‘পবিত্র ভালোবাসা’ নিয়ে তাই ফেরদৌস আশাবাদী। ফেরদৌস ও মৌসুমীর পাশাপাশি এতে থাকছেন মাহিয়া মাহি।
ফেরদৌস ঋতুপর্ণা সেনের বিপরীতে ‘সাঝের জোনাকি’ ছবির শুটিং করতে বুধবার (১ ফেব্রুয়ারি) কলকাতায় যাচ্ছেন। ৫-৬ ফেব্রুয়ারি ঢাকায় ফিরেই ঢুকবেন ‘পবিত্র ভালোবাসা’র সেটে। একইসঙ্গে দুটি ছবির ডাবিং নিয়েও ব্যস্ত হয়ে পড়বেন জনপ্রিয় এই অভিনেতা।
এদিকে ছবির কাজে ব্যস্ত থাকার কারণে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়তে পারবেন কি-না এ নিয়ে দ্বিধান্বিত ফেরদৌস। তিনি বলেন, ‘আমি আগেই বলেছিলাম যে, ঠিকমতো সময় দিতে না পারলে নির্বাচনে দাঁড়াবো না। তবে ওমর সানী (সভাপতি প্রার্থী) ভাইয়ের প্যানেলের প্রতি শুভেচ্ছা থাকবে। শারীরিকভাবে না হোক, মানসিকভাবে আমি তাদের সঙ্গে আছি।’

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 134 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি