দুঃখ প্রকাশ করলেন ওবায়দুল কাদের

Print

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার জন্য রাজধানীতে সৃষ্ট যানজটে জনদুর্ভোগ হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন ।
তিনি বলেছেন, ‘আমি দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে এ ধরনের কর্মসূচি পালনের ক্ষেত্রে যাতে জনভোগান্তি না হয়, সেদিকে লক্ষ রেখে বিকল্প পন্থা অবলম্বনের চিন্তাভাবনা করা হবে।’

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে কর্মিসভায় বক্তব্য রাখেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগর নেতারা।

১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের জনসভা সফল করতে এই কর্মিসভা করা হয় বলে জানা গেছে।প্রসঙ্গত, ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শাহবাগ-মৎস্য ভবন-প্রেসক্লাব-পল্টন-বঙ্গবন্ধু অ্যাভিনিউ পর্যন্ত শোভাযাত্রা করা হয়।

ওই শোভাযাত্রায় অংশ নিতে সকাল থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা রাজধানীর বিভিন্নস্থান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকায় জড়ো হতে থাকেন। এতে রাজধানীজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যানজটে জনগণ চরম দুর্ভোগের শিকার হন। ওই জনদুর্ভোগের কারণে আজ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দুঃখ প্রকাশ করলেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 139 বার)


Print
এই পাতার আরও সংবাদ