দেখুন কিভাবে আরিফাকে খুন করে রবিন (ভিডিও)

Print

মাত্র ৩ মিনিটের মধ্যেই ব্যাংক কর্মী আরিফুন্নেসা আরিফাকে খুন করে পালিয়ে যান এই হত্যা মামলার একমাত্র আসামি রবিন। রাজধানীর কলাবাগান থানার সেন্ট্রাল রোডের ১৩ ওয়েস্ট এন্ড স্ট্রিটের বাসায় ঘটে যাওয়া ঘটনাটির দৃশ্যপট উঠে এসেছে বাড়িটি থেকে পাওয়া ক্লোজ সার্কিট টেলিভিশন ক্যামেরা (সিসিটিভি) ফুটেজে।

ঘটনার দিন ১৬ মার্চ (বৃহস্পতিবার) সকালের ভিডিও ফুটেজে দেখা যায়, সকাল ৮টা ৪৪ মিনিট ৩৫ সেকেন্ডে আরিফা ধূসর রংয়ের শর্ট জামা ও কালো ঢোলা পাজামা পরে বাম কানে মোবাইল দিয়ে কথা বলতে বলতে গেটের দিকে যান। এর তিন মিনিট পর ৮টা ৪৭ মিনিট ৪৬ সেকেন্ডের দিকে দুজনকে পকেট গেট দিয়ে প্রবেশ করতে দেখা যায়। এসময় দেখা যায়, রবিন (প্যান্ট শার্ট ইন করা এবং জুতা পরিহিত) বাম হাত দিয়ে একটি লাল রংয়ের প্লাস্টিকের র‌্যাক বুকে চেপে এবং ডান হাতে একটি সাদা ছোট বস্তা নিয়ে ভেতরে প্রবেশ করছেন। তার পেছনে আরিফা তার দুই হাতে দুটি হ্যান্ড ব্যাগ নিয়ে প্রবেশ করছেন।

এরপর আর কোনো সাড়াশব্দ নেই। সকাল ৮টা ৫১ মিনিট ২৪ সেকেন্ডের দিকে রবিনকে খালি হাতে দৌড় দিতে দেখা যায়। মূলগেট খোলা না থাকলেও পকেট গেট দিয়ে রবিনকে পালিয়ে যেতে দেখা যায়। রবিন পালানোর পর আশেপাশের লোকজন দৌড়ে গিয়ে দেখেন নীচ তলায় সিড়ির গোড়ায় দরজার সামনে আরিফাকে গলা কাটা অবস্থায় আবিষ্কার করেন। তখন একটি রিকশা ডেকে আরিফাকে হাসপাতালে নেওয়া হয়।

ধারণা করা হচ্ছে সাবেক স্বামী রবিন ফোন করলে নিজেই নেমে গিয়ে রবিনকে বাসায় নিয়ে আসেন আরিফা। রবিনের সঙ্গে ছিল বেশ কয়েকটি ব্যাগভর্তি জিনিসপত্র। তার দুটি হাতে নিয়ে ফেরেন আরিফাও। কিন্তু, বাসার ভেতরে ঢোকেনি রবিন। বারান্দা থেকে সিঁড়ি ঘরে পৌঁছার মাত্র তিন মিনিট পরেই সিঁড়ির সামনে ব্যাংক কর্মী আরিফাকে খুন করে দৌড়ে বাসা থেকে বের হয়ে যায় রবিন। বৃহস্পতিবার সকালে রাজধানীর কলাবাগান থানার সেন্ট্রাল রোডের ১৩ ওয়েস্ট এন্ড স্ট্রিটের বাসায় ঘটে যাওয়া ঘটনাটির ধারাবাহিক দৃশ্যপট ছিল এ রকমের। বাড়িটি থেকে পাওয়া ক্লোজ সার্কিট টেলিভিশন ক্যামেরা (সিসিটিভি) ফুটেজে এর সত্যতা মিলেছে। আর ফুটেজ দেখে পুলিশ মনে করছে, সাবেক স্বামী রবিনই আরিফাকে খুন করে পালিয়ে গেছেন।

পুলিশের ধারণা, সাবেক স্বামী রবিনই আরিফাকে খুন করে পালিয়ে যান।

এ বিষয়ে কলাবাগান থানার ওসি ইয়াসির আরাফাত জানান, আরিফা খুন হওয়ার স্থানটির সিসি ক্যামেরা আমরা পর্যবেক্ষণ করছি। প্রাথমিক পর্যবেক্ষণে দেখা গেছে, আরিফা ও রবিন কিছু মালামাল নিয়ে বাসায় ঢুকছে। আমাদের ধারণা, বিয়ে বিচ্ছেদের পর তাদের ভেতর ফের ভালো সম্পর্ক গড়ে ওঠে। সিসি ক্যামেরা দেখে এমনটিই মনে হচ্ছে।

তিনি আরও বলেন, বাসার সিঁড়ির সামনেই রবিন তাকে হত্যা করেছে বলে অনুমান করছি। এ হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটিও উদ্ধার করা হয়েছে। তবে রবিনকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 1432 বার)


Print
এই পাতার আরও সংবাদ