দেশের শত্রুদের পিষে ফেলতে হবে

Print

দেশের শত্রুদের পদদলিত করে পিষে ফেলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। দেশ যাতে শান্তিতে থাকে সেই ব্যবস্থা করার অনুরোধও করেছেন তিনি।
শুক্রবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে এই আহ্বান জানানা এইচ টি ইমাম।

এইচটি ই বলেন, ‘আপনারা সবাই ভালো থাকুন, সুখে থাকুন, সুখি হউন। এবং দেশের শত্রু যারা তাদের পদদলিত করে নিষ্পেষিত করুন।’
বিভিন্ন সভা সেমিনারের বক্তাদের সমালোচনা করে এইচ টি ইমাম বলেন, ‘আমরা সবসময়ই বলি বাংলাদেশ চিরজীবী হোক। কিন্তু অনেকেই বলে বাংলাদেশ দীর্ঘজীবী হউক। দীর্ঘজীবী তো মানুষ হতে পারে, দেশতো চিরঞ্জীব। সবসময়ই থাকবে। পৃথিবীর অন্যকোন দেশ থাকুক আর না থাকুক বাংলাদেশ থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের যেভাবে মাথা উচু করে থাকার শিক্ষা দিয়ে গেছেন সেই অনুযায়ীই থাকবে।’
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার‌্য আ আ স ম আরেফিন সিদ্দিক বলেন, আমেরিকার নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যে সকল সিদ্ধান্ত নিচ্ছেন তা দুঃখজনক। আমরা চাই পৃথিবী আরও বিশ্বায়নের দিকে যাবে। যুক্তরাষ্ট্রের আজকে যে অবস্থানে সেখানে বাংলাদেশসহ বহু দেশের প্রবাসীদের ভূমিকা আছে। সেখানে এখন যেভাবে ভ্রমণ নিষেধাজ্ঞা আসছে তা মেনে নেয়া যায় না।
একুশে হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন একুশে হলের প্রাধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মশিউর রহমান ভূইয়া প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 159 বার)


Print
এই পাতার আরও সংবাদ