নতুন চমক নিয়ে সালমা!

Print

ক্লোজআপ তারকা কণ্ঠশিল্পী সালমা নতুন চমক নিয়ে আসছেন। তার গাওয়া একটি গানের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে। সেখানে মডেল হিসেবে দেখা যাবে মিষ্টি হাসির এই গায়িকাকে।

আজ রোববার, ৮ মে সকাল থেকে এফডিসির ৩ নাম্বার ফ্লোরে শুরু হয়েছে গানটির মিউজিক ভিডিওর শুটিং। সেখানে গিয়ে দেখা গেল, রাজরানীর বেশে নাচের তাল মিলানোতে ব্যস্ত সালমা।

‘হায়রে পরানের বন্ধু’ শিরোমানের গানটির ভিডিওতে দর্শক সালমাকে দেখবেন লাস্যময়ী রুপে। কিন্নরী কণ্ঠের জাদুতে তিনি অনেক আগেই বাজিমাত করেছেন। এবার তার জমকালো উপস্থিতি মুগ্ধ করবে দর্শকদের- এমনটাই জানালেন মিউজিক ভিডিওটির পরিচালক জিয়াউদ্দিন আলম।

আর এ প্রসঙ্গে সালমা জাগো নিউজকে বলেন, ‘গানটি তৈরি হয়েছে মিউজিক ভিডিও নির্মাণের জন্য। তাছাড়া শ্রোতারা এখন গান শোনার সাথে সাথে দেখতেও পছন্দ করেন। সেজন্যই নিজ উদ্যোগে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছি। আগামী ঈদে এটি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন টিভি চ্যানেলেও প্রকাশ হবে। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক।’

সালমা জানালেন, এই গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রমিজ রাজার কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফিতে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম। এফডিসিসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে এর শুটিং চলবে ১২ মে পর্যন্ত।

এদিকে গেল মাসের শেষের দিকে প্রকাশ পায় সালমার ‘আমার মনের ছোট্ট ঘরে বৃষ্টি ভাইঙ্গা পড়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে মডেল হিসেবে ছিলেন সুজানা এবং রানা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ