নতুন নয় বহু বিতর্কের জনক সোনু নিগম

Print

শাহরুখ খান হোক বা আমির খান‚ বি-টাউনের মোটামুটি সব প্রথম সারির নায়কদের জন্য প্লে ব্যাক করেছেন সোনু নিগম। মানতেই হবে একটা সময় উনি ছিলেন নম্বর ওয়ান। কিন্তু সঙ্গীতের প্রতি ভালোবাসা আর হিট নাম্বার ছাড়াও বিভিন্ন বিতর্কের জেরে সোনু নিগম বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। নীচে রইলো তেমনি পাঁচটা বিতর্কের ঘটনা।
# আজানের সুরে ঘুমের ব্যাঘাত ঘটছে সোনু নিগমের‚ এই কথা উনি টুইট করে জানানোর পর প্রবল বিতর্কের মুখে পড়েন উনি। যদিও উনি এই টুইটের মারফত শব্দদূষন এবং লাউডস্পিকার ব্যান করতে চেয়েছিলেন। কিন্তু অনেকেই মনে করছেন উনি মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে কথা বলেছেন এবং তাদের অপমান করেছেন। যদিও তিনি তার এই কথার জন্য ক্ষমা চেয়েছেন তাও এই বিতর্ক এখনো চলছে।

# গতবছর ধর্মীয় গুরু রাধা মা খবরের শিরোনামে উঠে আসেন। উনি যে ধরণের পোশাক আশাক পরেন‚ সেই কারণে অনেকেই নিন্দা করে তার। এই সময় সোনু রাধা মায়ের পাশে দাঁড়ান। উনি টুইটারে রাধা মায়ের সঙ্গে মা কালির তুলনা করেন|
উনি টুইটে লেখেন ‘ মা কালির গায়ে তো রাধা মায়ের থেকে অনেক কম কাপড় থাকে| আমি আশ্চর্য হচ্ছি এই দেশের অনেকেই রাধা মায়ের পোশাকের জন্য তার বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করেছে জেনে। ‘ সোনুর করা এই টুইটের পর ধর্মীয় মতামতকে আহত করার অভিযোগে তার বিরুদ্ধে এফ আই আর করা হয়।
# এই একই সোনু যিনি কিনা জানিয়েছেন আজানের সুরে তার ঘুমের ব্যাঘাত ঘটে‚ তিনি গত বছর মাঝ আকাশে একটা বিমানের অ্যানাউন্সমেন্ট সিস্টেমের সাহায্যে একের পর এক গান গাইতে থাকেন। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। সোনু কে এমনটা করা থেকে নিবৃত করা হয় নি বলে সেই বিমানে উপস্থিত বিমান সেবিকাদের ডিউটি থেকে সাসপেন্ড করা হয়।
# চার বছর আগে হঠাৎ করেই সোনু ঘোষণা করেন উনি অবসর নিচ্ছেন। আসলে একটা নামী মিউজিক কম্পানির সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়ে বিবাদে জড়িয়ে পড়েন উনি| সেই মিউজিক কম্পানির বিরুদ্ধে একাধিক টুইটও করেন। এবং এই ঘটনার পর অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন। অবশ্য এই ঘটনার দু‘বছর পরে আবার সেই মিউজিক কম্পানির সঙ্গে মিটমাট হয়ে যায় তার।
# পরিচালক করণ জোহরের সঙ্গে সম্পর্ক বেশ ভালো ছিল সোনুর। কিন্তু গত বছর মুক্তি পায় করণের ছবি ‘ অ্যায় দিল হ্যায় মুশকিল ‘। এই ছবির এক জায়গায় অনুশকা শর্মা এবং রণবীর কাপুরকে মহাম্মদ রফিকে নিয়ে মজা করতে দেখা যায়। এতে করণের ওপর খুব রেগে যান সোনু। এবং করণের বিরুদ্ধে উনি সোশ্যাল মিডিয়াতে বেশ তির্যক মন্তব্যও করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 161 বার)


Print
এই পাতার আরও সংবাদ