নাটোরে চাঁদাবাজি করার সময় ৩ যুবক আটক

Print

নাটোর সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. আশুতোষ ঘোষের কাছে দুই লাখ টাকা চাঁদা চাওয়ার সময় তিন যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সদস্যরা।

নাটোর: নাটোর সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. আশুতোষ ঘোষের কাছে দুই লাখ টাকা চাঁদা চাওয়ার সময় তিন যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সদস্যরা।

রোববার (০১ জানুয়ারি) দুপুর ২টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় র‌্যাব। এর আগে শনিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৫টায় শহরের উত্তরপটুয়াপাড়ার ডাক্তারের ব্যক্তিগত চেম্বার থেকে তাদের আটক করা হয়।

আটক তিন যুবক হলেন-শহরের উত্তরপটুয়াপাড়া এলাকার সেকেন্দার আলীর ছেলে আলফাতা খান সুমন (২৫), বঙ্গজল এলাকার শাহিন আহম্মেদের ছেলে আবু সাহেরা পায়েল (২২) ও পটুয়াপাড়ার বাচ্চু ইসলামের ছেলে তামিম ইসলাম মিম (২০)।

র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার শেখ আনোয়ার হোসেন জানান, আটক তিন যুবক দীর্ঘদিন ধরে ডা. আশুতোষের কাছে চাঁদা দাবি করে আসছিলেন। শনিবার (৩১ ডিসেম্বর) বিকেলে ওই তিন যুবক ফের তার চেম্বারে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। এসময় ডাক্তার আশুতোষ ভেতর থেকে টাকা আনার কথা বলে র‌্যাব ও পুলিশে খবর দেন। পরে র‌্যাব এসে তাদের আটক করে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ