নাভারন বুরুজবাগান জেনারেল হাসপাতাল পরীক্ষা নিরীক্ষা ও চিকিৎসার নামে অর্থ হাতিয়ে নিচ্ছে

Print

মোঃ রাসেল ইসলাম,শার্শা বেনাপোল প্রতিনিধি:শার্শার সরকারি হাসপাতালের সামনে বুরুজ বাগান জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতাল গড়ে তুলে অনিয়ম দুর্নিতী ও রোগিদের নিকট থেকে জোর পূর্ব অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
সুত্র জানায়, সরকারি হাসপাতালের ডাক্তার আলামিন, মনিরুজ্জামান তুষার, মুরসালিন, শাহনেওয়াজ ইকরামুল হোসেন মিলে এলাকার কিছু টাউট বাটপার দের নিয়ে পার্টনারশীপে গড়ে তুলেছে এই বুরুজ বাগান নামে হাসপাতালটি। সরকারি হাসপাতালের রোগিদের দেখে টেষ্টের জন্য পাঠানো হয় এই হাসপাতারে ৪০% ডিসকাউন্ট দিয়ে। তাতে দেখা যায় অন্যন্যা হাসপাতালের থেকে এখানে ৪০% ডিসকাউন্ট দিলে ও টেষ্টের পয়সা বেশী নিচ্ছে। আর যদি রোগীরা অন্য কোন হাসপাতাল থেকে টেষ্ট করে আনে তা ডাক্তারদের নিকট গ্রহনযোগ্য নয় বলে সুত্র জানায়।
নাভারন সরকারি হাসপাতালের ডাক্তাররা গ্রাম্য শতাধিক ডাক্তার নিয়োগ দিয়ে রেখেছেন কমিশন ভিত্তিতে । তারা গ্রামে থেকে রোগি কালেকশন করে এ ডাক্তারদের দ্বারা নানা বিধ শারীরীক অসুবিধা দেখিয়ে পরীক্ষা নিরীক্ষার কাগজ ধরিয়ে দেয়।
অভিযোগকারী আরো জানায়, সরকারি হাসপাতালের টেকনিশিয়ান আব্দুর রশীদ এর সাথে ডাক্তাররা কথা বলতে বলে, কোথায় গেলে ভালো পরীক্ষা নিরিক্ষা হবে। আর এ সুযোগ কাজে লাগায় টেকনিশিয়ান রশিদ। সে রোগিদের সামনে থাকা বুরুজবাগান জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয় ভালো পরীক্ষা নিরিক্ষা করার জন।
নির্ভরযোগ্য সুত্র জানায় রুগীরা অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করলে হাসপাতাল কর্তৃপক্ষ মানিক মাহবুব তাদের গায়ে হাত তোলে। অপরদিকে হাসপাতাল থেকে মেশয়ার হোল্ডারদের লভ্যাংশ ও টিকমত না দেওয়ায় অনেকে ফুসে উঠেছে।
অভিযোগ কারি জানায় এখানে কিছু অখ্যাত কুখ্যাত সন্ত্রাসী গড়ে উঠেছে । তারা ডাক্তারদের দেখ ভাল করার দায়িত্বে রয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 186 বার)


Print
এই পাতার আরও সংবাদ