নায়িকার অহংকার শেষ!

Print

নতুন নায়িকা হিসেবে নিজের অভিনীত প্রথম চলচ্চিত্রের একটি গান এক কোটি ভিউয়ার্স দেখা, সত্যিই নায়িকার জন্য সৌভাগ্যের বিষয়। চলচ্চিত্রের নতুন নায়িকা শবনম বুবলী অভিনীত শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ চলচ্চিত্রের ‘দিল দিল’ গানটি এরই মধ্যে এক কোটি ভিউয়ার দেখেছেন। এতে পারফর্ম করেছেন শাকিব খান ও বুবলী।
বিষয়টি নিয়ে দারুণভাবে উচ্ছ্বসিত ও গর্বিত বুবলী। অনেকেই তাকে কোটি পেরোনো নায়িকা বলেও আখ্যায়িত করছেন। মনে মনে বিষয়টি নিয়ে বেশ পুলকিত বুবলী। কোটি পেরোনো এই নায়িকার তৃতীয় চলচ্চিত্র শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ চলচ্চিত্রের কাজ প্রায় শেষ। আর মাত্র একদিন শুটিং হলেই বুবলীর ‘অহংকার’ শেষ হয়ে যাবে। দু-তিন দিনের মধ্যে ডাবিংও শেষ করবেন বুবলী।

বুবলী বলেন, ‘এর আগে আমাকে দর্শক বসগিরি ও শুটার চলচ্চিত্রে যেমন দেখেছেন তার ঠিক উল্টো দেখবেন অহংকার চলচ্চিত্রে। যথেষ্ট নতুনত্ব ও ভিন্নতা আছে এই চলচ্চিত্রের মায়া চরিত্রটিতে। আমি নিজেই অভিনয় করে তৃপ্ত। কৃতজ্ঞ চলচ্চিত্রটির পরিচালক লিটন ভাইসহ পুরো ইউনিটের কাছে। একটি গুছানো ইউনিটের সাথে কাজ করেছি। তাই বেশ আরামের মধ্য দিয়েই ভালোভাবে কাজ শেষ করতে পারছি।’
এদিকে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে কয়েকজন পরিচালকের সাথে প্রাথমিক কথা হয়ে আছে। চুক্তিবদ্ধ হলেই সবাইকে জানান দিবেন তিনি। বুবলী জানান, ‘অহংকার’ চলচ্চিত্রে তারই বড় বোন নাজনীন মিমির গাওয়া দুটো গান থাকছে। দুটো গানেই লিপসিং করেছেন তিনি। এ বিষয়টিও তার জন্য অনেক আনন্দের।
উল্লেখ্য, প্রথম দুই চলচ্চিত্র ‘বসগিরি’ ও ‘শুটার’-এ বুবলীর বিপরীতে ছিলেন শাকিব খান। চলচ্চিত্রে অল্প সময়ে নিজের অবস্থান নিয়ে সন্তুষ্ট বুবলী। বুবলী বলেন, ‘দর্শক, প্রযোজক, পরিচালকসহ সর্বোপরি চলচ্চিত্র পরিবারের কাছে আমি কৃতজ্ঞ। কারণ আমি একেবারেই নতুন একজন। আমাকে সবাই এতটা আন্তরিকভাবে গ্রহণ করবেন ভাবিনি। তাই নিজের অবস্থান নিয়ে আমি যেমন সন্তুষ্ট, পাশাপাশি সবার সাথে আমার যে চমৎকার হৃদ্যতা তৈরি হয়েছে তা নিয়েও আমি সবসময়ই খুশি। নিজেকে চলচ্চিত্রের একজন ভাবতে গর্বিত হই আমি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 222 বার)


Print
এই পাতার আরও সংবাদ