নায়িকা না, চরিত্রটা আসল

Print

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এরইমধ্যে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন ভাবনা। তার অভিনীত প্রথম ছবি ‘ভয়ঙ্কর সুন্দর’ এখন মুক্তির মিছিলে সামিল হয়েছে। সব ঠিক থাকলে এপ্রিলেই মুক্তি পাবে অনিমেষ আইচ পরিচালিত এই ছবিটি।
ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু সেন্সরে সমস্যা হওয়ার কারণে কিছুটা বিলম্বিত হচ্ছে ছবিটি মুক্তি দিতে। এদিকে ভাবনা জানিয়েছেন, আগামীকাল (২ ফেব্রুয়ারি) ‘ভয়ংকর সুন্দর’-র ট্রেলার রিলিজ পাচ্ছে। এ নিয়ে তিনি বেশ উত্তেজনা বোধ করছেন।

নতুন এ ছবি প্রসঙ্গে ভাবনা বলেন, একটি দারুণ গল্প নিয়ে ছবিটি নির্মাণ হয়েছে। দর্শকের জন্য নতুন অনেক কিছুই অপেক্ষা করছে- এমনটা নিশ্চিত করে বলতেই পারি। আমরা শুধু নায়ক-নায়িকানির্ভর চলচ্চিত্র বেশি দেখি। কিন্তু ‘ভয়ঙ্কর সুন্দর’ এমনই একটি গল্প যেখানে নায়ক বা নায়িকা নয়, বরং চরিত্রের গুরুত্ব পেয়েছে।
ভাবনা আরো যোগ করে বলেন, চলচ্চিত্রে আরো অভিনয়ের ইচ্ছা আছে। তবে নায়িকাপ্রধান সিনেমাতে নয়। আমার কাছে চরিত্রটিই আসল। যেখানে অভিনয়ের জায়গা থাকবে।
প্রসঙ্গত, অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ঙ্কর সুন্দর’ চলচ্চিত্রে ভাবনার বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা পরমব্রতকে। এদিকে সম্প্রতি ভাবনা অনিমেষ আইচের পরিচালনায় একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন। আর এ চলচ্চিত্রের মধ্য দিয়ে প্রথমবারের মতো সংগীত তারকা তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ভাবনা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ