নিজ হাতেই ঝাড়ু নিয়ে আর্বজনা সরিয়েছেন মেয়র

Print

শহরকে পরিচ্ছন্ন রাখতে নিজ হাতেই ঝাড়ু নিয়ে আর্বজনা সরিয়েছেন নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ। শনিবার দুপুরে শহরের চৌরঙ্গি মোড়ে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে নাগরিকদের নিজ আবাসস্থলসহ আশপাশ পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান তিনি।
‘পরিষ্কার করি দিবস’ উদযাপন উপলক্ষ্যে নীলফামারীতে ঝাড়ু নিয়ে পরিচ্ছন্নতা কর্মসূচির আয়োজন করে পরিবর্তন চাই নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মেয়র ছাড়াও মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নুর আলম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মুজিবুদৌলা জকি, বাংলাদেশ উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী সমিতির (টিএফপিএ) বিভাগীয় সাধারণ সম্পাদক সাদেক আনোয়ার, সংগঠনের সমন্বয়কারী আসাদুজ্জামান সুজন, রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু তালেবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেন।
পরিচ্ছন্নতা কর্মসূচিতে মেয়র দেওয়ান কামাল আহমেদ বলেন, নীলফামারী শহরকে সবুজ শহর হিসেবে গড়তে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি আমরা শুরু করেছি। শহরের বিভিন্ন স্থানে স্থাপন করা হয়েছে স্টিলের ডাস্টবিন। তিনি সবাইকে নির্ধারিত স্থানে আবর্জনা ফেলতে এবং বাড়ির আশপাশসহ সড়ক পরিচ্ছন্ন রাখতে সবার প্রতি আহ্বান জানান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ