পঞ্চগড়ে হত্যার অভিযোগে বিজিবির বিরুদ্ধে মামলা

Print

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী সীমান্ত এলাকায় মাজম আলী (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে নির্যাতনের পর হত্যার অভিযোগে বড়শশী সীমান্ত বিজিবি ক্যাম্পের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের।
মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে মাজম আলীর স্ত্রী মোমেনা খাতুন বাদী হয়ে পঞ্চগড়ের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বড়শশী বিজিবি বিওপির ক্যাম্প কমান্ডার লুৎফর রহমানসহ টহলরত বিজিবির ৮ সদস্যকে আসামী করে এই মামলাটি দায়ের করেন।বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউনুস আলী লেলিন জানান, আদালতের বিচারক তারিকুল কবীর বোদা থানায় দায়েরকৃত ইউডি মামলার কপি, সুরতহাল ও ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে আগামী ৫ নভেম্বর তারিখে মামলাটি আমলে নিয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় সীমান্ত দিয়ে ভারতীয় গরু আনার অভিযোগে বিজিবি সদস্যরা মাজম আলীকে ক্যাম্পে ধরে নিয়ে গিয়ে মারপিট করে। এ সময় বিজিবি সদস্যরা তার মুক্তিপণ স্বরূপ একটি গরু দাবি করে। পরে তার ছোট ভাই সোলেমান আলী একটি গরু দিয়ে তাকে গরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাড়ি ফেরার পথেই মাজমের মৃত্যু হয়।মাজম আলীর দরিদ্র পরিবারের লোকজন জানান, এ ঘটনার পর থানায় মামলা দায়ের করতে গেলে বোদা থানা কর্তৃপক্ষ মামলা নিতে অস্বীকৃতি জানায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ