পরীক্ষার কেন্দ্রে ঢুকে ছাত্রীকে চড়থাপ্পড়

Print

নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষা কেন্দ্র্রে ঢুকে ছাত্রীকে চড়থাপ্পড় দিয়েছে বখাটে যুবক। এ ঘটনায় ওই কেন্দ্র সচিব খালিদ হোসেন লিটন থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার বাগাতিপাড়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ডিগ্রী কলেজ কেন্দ্র এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়, কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে চলতি এসএসসি পরীক্ষায় একজন ছাত্রী সকালে কেন্দ্রে প্রবেশ করে। সোয়া নয়টায় দিকে উপজেলার গালিমপুর এলাকার হেলাল উদ্দিনের ছেলে রাসেল (বহিরাগত) ওই কেন্দ্রে প্রবেশ করে ওই ছাত্রীকে চড়থাপ্পড় মেরে পালিয়ে গেছে।

ওই ছাত্রীর অভিযোগ, বৃহস্পতিবার সে বাড়ি থেকে বের হয়ে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। এসময় তার পিছু নিয়ে রাসেল তাকে বিরক্ত করতে থাকে। একপার্যায়ে সে পরীক্ষা কেন্দ্রে পৌঁছালে রাসেল থাক চড়থাপ্পড় মারে।
এ ঘটনায় পরীক্ষা কেন্দ্র সচিব খালিদ হোসেন লিটন জানান, এই ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর ও থানায় পৃথকভাবে লিখিত অভিযোগ করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন কেন্দ্র পরিদর্শক হুমায়ুন কবির বলেন, বিষয়টি তাৎক্ষণিক ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
বাগাতিপাড়া মডেল থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, অভিযোগ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত রাসেলকে আটক করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার ফরহাদ আহমদ জানান, তিনি এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়ে অভিযুক্তকে আটক করার জন্য এবং ছাত্রীর বাবা-মাকে সে যাতে নিরাপদে পরীক্ষা কেন্দ্রে আসতে পারে তার ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন। অভিযুক্ত রাসেলকে আটক করার পর তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 161 বার)


Print
এই পাতার আরও সংবাদ