পুরুষ বন্ধুর সঙ্গে ডিনারে যেতে ভয় পাই

Print

বলিউড কিং শাহরুখ খান ও জনপ্রিয় প্রযোজক করণ জোহরের মধ্যকার সম্পর্ক নিয়ে বিটাউনে কম জল ঘোলা হয়নি। অনেকে বলে থাকেন তাদের মধ্যে শারীরিক সম্পর্কও রয়েছে।
সংবাদমাধ্যমে এসব বিষয় বার বার উঠে এসেছে। তবে করণ জোহর নিজে কখনো এ নিয়ে টু শব্দটিও করেননি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে করণের আত্মজীবনী ‘অ্যান আনসুটেবল বয়’। সেখানে শাহরুখের সঙ্গে সম্পর্ক ছাড়াও আরও অনেক বিষয় প্রকাশ করা হয়েছে।
বইটিতে করণ বলেন, আমি কোনো পুরুষ বন্ধুর সঙ্গে ডিনারে যেতেও ভয় পাই। পাপারাজ্জিরা সব জায়গায় পৌঁছে যায়। কোনো পুরুষ বন্ধুর সঙ্গে ডিনারে গেলেই অন্য গল্প শুরু হয়ে যাবে। যেন দু’জন পুরুষ একসঙ্গে ডিনারে যেতে পারে না!
বই থেকে জানা গেছে, করণ একজন সমকামী। তবে বিষয়টি তিনি সরাসরি বলেননি। এছাড়া নিউইয়র্কে করণ জোহর টাকার বিনিময়ে সমকামী যৌনসম্পর্ক করেছেন বলেও বইয়ে উল্লখ করা হয়েছে। তবে এমন কাজ মাত্র দুইবারই করেছেন করণ।
তিনি লিখেছেন, দ্বিতীয়বার আমার মধ্যে অনেক অপরাধবোধ কাজ করছিল। আমার অনেক খারাপ লাগছিল।
এই বইতেই তিনি লিখেছেন শাহরুখ এবং করণের সম্পর্ককে কীভাবে কুৎসিতভাবে তুলে ধরত মিডিয়া।
তিনি লিখেছেন কীভাবে অত্যন্ত কুরুচিকর ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল একটি হিন্দি চ্যানেলের টেলি-ইন্টারভিউতে।
ওই সাক্ষাৎকারে তাকে বলা হয়, ‘শাহরুখের সঙ্গে তো আপনার বিশেষ সম্পর্ক…’। করণ সেই অভিজ্ঞতার কথা লিখে বলেছেন এর উত্তরে তিনি সেই প্রশ্নকর্তাকে বলেন, ‘আমি যদি আপনাকে প্রশ্ন করি যে দাদার সঙ্গে আপনার যৌন সম্পর্ক আছে কি না, আপনার কেমন মনে হবে?’
শাহরুখের সঙ্গে সম্পর্ক নিয়ে করণ তার বইতে লিখেছেন, শাহরুখ তার কাছে একটা ফাদার ফিগার এবং দু’জনকে নিয়ে যে ধরনের গুজব রয়েছে তেমন চোখে শাহরুখকে দেখার কথা তিনি ভাবতেও পারেন না।
কারও যদি বিবাহবহির্ভূত সম্পর্ক না থাকে, তবে তাকে সমকামী ভেবে নেয়ার এই সামাজিক মনোভাবেরও নিন্দা করেছেন করণ।
তিনি আরো লিখেছেন, ‘যৌনতা একেবারেই একটি ব্যক্তিগত বিষয়। যদি কেউ ভেবে থাকেন, নির্বিচারে পৃথিবীর যাবতীয় যৌন অভিজ্ঞতার রাস্তা করণের সামনে খোলা রয়েছে তবে তিনি ভুল ভাবছেন।’

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 229 বার)


Print
এই পাতার আরও সংবাদ