পুলিশি বাধায় নেত্রকোনায় হেফাজতের মিছিল পণ্ড

Print

সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীকমূর্তি অপসারণের দাবিতে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নেত্রকোনা জেলা হেফাজতে ইসলামের উদ্যোগে শুক্রবার (১০ মার্চ) বাদ জুমা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার মুখে মিছিল অনুষ্ঠিত হয়নি। সমাবেশের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি হয়।
জেলা হেফাজতে ইসলামের সভাপতি আল্লামা তাহের কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে হেফাজতে ইসলামের জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা মাজহারুল ইসলাম, মুফতি আব্দুল বারী, হাফেজ দেলোয়ার হুসাইন সহ জেলার শীর্ষ উলামা মাশায়েখবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে ৯২ ভাগ মুসলমানের দেশে সুপ্রিমকোর্ট -এর সামনে গ্রীকমূর্তি স্থাপনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে এই মূর্তি অপসারণ করতে হবে। সরকার যদি দেশের ইসলামপন্থীদের দাবি পূরণ করতে ব্যর্থ হয় তাহলে ভুল করবে। এই গ্রীকমূর্তি বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনা হতে পারে না। এ দেশের মুক্তিযুদ্ধের মূল চেতনা হচ্ছে ইসলাম।
তারা আরো বলেন, যারা দেশকে অস্থির করে তুলতে চায়, তারাই দেশে একেরপর এক ইসলাম বিরোধী কর্মকাণ্ড করে যাচ্ছে। তাই দেশে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নিতে সরকারের প্রতি জোর দাবি জানান তারা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ