পেটে চার সেলাই নিয়ে ঢাকায় তামিম

Print

চট্টগ্রামে তিন দিনের প্রস্তুতি ম্যাচ তো ইতোমধ্যেই শেষ হয়েছে। ঢাকায়ও ফিরে এসেছেন ক্রিকেটাররা। কিন্তু প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন ঘটলো অনাকাঙ্ক্ষিত ঘটনা। নিজের ভুলেই ইনজুরির কবলে পড়তে হয়েছে তামিম ইকবালকে।
প্রস্তুতি ম্যাচের প্রথম দিনই মুশফিকের দল ১৪০ রান তুলে ইনিংস ঘোষণা করেন। দ্বিতীয় দিনে এই রান তাড়া করতে নেমে তামিম ইকবাল করেন মাত্র ২৯ রান। কিন্তু এই ২৯ রানে আউট হয়ে অস্বস্তিতে ছিলেন তিনি। ড্রেসিং রুমে ফেরার সময় ব্যাট দিয়ে দরজার কাঠের ফ্রেমে আঘাত হানতে থাকেন।

কিন্তু যেই না দরজা ঠেলে ভেতরে ঢুকতে গেলেন, পুরো দরজার কাঁচ ভেঙে পড়লো তার গায়ে। বড় ধরণের কিছু হয়ে যেতে পারতো। মাথায় হেলমেট ছিলো তখনও, পায়ে প্যাডও ছিলো। যার ফলে কাঁচ আঘাত করার সুযোগ পেয়েছে শুধু তামিমের পেটে। তাতেই কেটে গেছে পেটের কিছু অংশ। শেষ পর্যন্ত চারটে সেলাই দিতে হয়েছে পেটে।
অস্ট্রেলিয়া সিরিজের আগে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছিলো। যেই আঘাত পেয়েছেন তাতে আপাতত ভয়ের কিছু নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তার মতে কয়েকদিনের মধ্যেই পুরোদমে সেরে উঠবেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।
তবে তামিমের ইনজুরি গুরুতর না বলে তিনি বলেন, ‘তার ইনজুরি অতটা গুরুত্বর না। কন্ডিশন ক্যাম্প শেষে সে আমাদের সঙ্গে চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছে। আমার মতে, মনে হয় না বড় কোন সমস্যা হবে। আশা করছি কয়েকদিনের মধ্যেই সেরে উঠবে সে এবং অনুশীলনও শুরু করতে পারবে।’
তামিমসহ পুরো বাংলাদেশ দল এই মুহূর্তে ঢাকায়। আগামী ১৭ ও ১৮ আগস্ট দুদিনের ওয়ার্ম আপ ম্যাচ খেলবে মুশফিকরা। তারপরই ১৯ আগস্ট ঢাকা টেস্টের জন্য দল ঘোষণা করবে বিসিবি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি