প্রধানমন্ত্রীর স্বাক্ষর জালিয়াতি করা হাসিনা বেগম ২ দিনের রিমান্ডে

Print

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর জালিয়াতির অভিযোগে গ্রেফতার হাসিনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মুহাম্মদ মাজহারুল ইসলাম এ আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক মো. আলতাফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, মামলার তদন্তকারী কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মালেক হাসিনা বেগমকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার প্রকৃত নাম ঠিকানা সংগ্রহের জন্য এবং এর সঙ্গে আরও কারা জড়িত আছে, তাদের গ্রেফতারের জন্য হাসিনা বেগমকে পাঁচদিনের রিমান্ডে নেওয়া প্রয়োজন। এ সময় হাসিনা বেগমের আইনজীবী শফিকুল ইসলাম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। আদালত দুই পক্ষের শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, রবিবার (১২ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর জাল করে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির সুপারিশের অভিযোগে হাসিনা বেগমকে (৩৮) আটক করে পুলিশ। এরপর ওই বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রেজাউল করিম প্রতারণার অভিযোগে হাসিনা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ