প্রেমিকযুগলের সম্পর্ক না মানায় বিষপান

Print

প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বিষপান করেছে প্রেমিকযুগল। বিষপানে প্রেমিকার মৃত্যু হলেও বেঁচে গেছে প্রেমিক। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।হবিগঞ্জের মাধবপুর উপজেলার রাধাপুর গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রাধাপুর গ্রামের সামাদ মিয়ার ছেলে সালমান মিয়ার সঙ্গে তার চাচাত বোন ফাতেমা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ককে মেনে নেয়নি। পারিবারিক বাধা উপেক্ষা করে সালমান ও ও ফাতেমা বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু তাদের পরিবার বিয়েতে রাজি না হওয়ায় রবিবার রাত সাড়ে ৯ টার দিকে প্রেমিকজুটি বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় ফাতেমা মারা যায়। তবে সালমান বেঁচে গেলেও তার অবস্থা আশঙ্কাজনক।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন রায় জানান, সালমান মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট রেফার করা হয়েছিল। কিন্তু তার আত্মীয় স্বজন আর্থিক অস্বচ্ছলতার কারণ দেখিয়ে তাকে সদর হাসপাতালেই চিকিৎসার অনুরোধ জানিয়েছেন। সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ