প্রেমের ফাঁদে ফেলে গোপন ভিডিও

Print

গত তিন বছর ধরে যুথীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তারই এক কলেজ বন্ধুর সঙ্গে। হঠাৎ করে মেয়েটির মধ্যে পরিবর্তন দেখা যায়। না বলে কোথাও যাওয়া এবং সারাক্ষণ ফোনে ব্যস্ত থাকা। আমরা খোঁজ নিতে থাকি। তারপর যুথীর চাচাতো বোন জানায় তার এক বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্ক।
এটা নিয়ে আমরা বাসা থেকে যুথীকে চাপ দেই। ছেলের সম্পর্কে জানতে চাই। সে বলে সময় হলে জানতে পারবে। ছেলেকে বাসায় নিয়ে আসার কথা বলি। তারপর একপর্যায়ে যখন আমরা জানতে পারি, ছেলে তার ইয়ারমেট। তখন যুথীর বাবা রাগারাগি করেন। অনেক বুঝিয়ে আমরা বলি, ঠিক আছে তোমরা আরও ৫ বছর পর সিদ্ধান্ত নিও। এখন পড়াশোনা কর। অনেকটাই মেনে নেওয়ার মতো। তবে আশ্চর্য বিষয় হলো ছেলে কখনো বাসায় আসতো না। যুথীও চাইতো না ছেলেটি বাসায় আসুক।

গত বছর মেয়ে এইচএসসি পরীক্ষা শেষ করে বন্ধুদের সঙ্গে কক্সবাজার যেতে চায়। আমার এক ভাইয়ের মেয়েও গেছে। তারা ৭দিন কক্সবাজার ও সেন্টমার্টিন ঘুরে এলো। তারপর মেয়ে অনার্স এ ভর্তি হলো। গত ৬ মাস আগ থেকেই দেখি মেয়ের ভীষণ মন খারাপ থাকে। নিজে ম্যানেজ করার চেষ্টা করে। আমার ভাইসহ অনেকের কাছ থেকে সে টাকা নিয়েছে মোবাইল ও ড্রেস কেনার কথা বলে। পরে শুনেছি ওই ছেলের কাছে যুথীর সঙ্গে তার অন্তরঙ্গ ছবি ও ভিডিও রয়েছে। এগুলো সে নেটে দিয়ে দেবে। মেয়ে তাকে দুই লাখ টাকা পর্যন্ত দিয়েছে। বিয়ে করার কথা বলছে। কিন্তু ছেলে আর ধরা দেয় না। কোথায় পড়ছে তাও জানি না। আমরা একেবারে অসহায় হয়ে পড়ছি।
যুথীর মা পরামর্শ করতে এসেছে, বাংলাদেশ মহিলা আইনজীবী সমিতির অফিসে। তিনি জানান, ছেলে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে সব ভিডিও ফাঁস করে দেবে। এখানে এসে শুনেছি- এই ঘটনা অহরহ ঘটছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 208 বার)


Print
এই পাতার আরও সংবাদ