প্রেমে আক্রান্ত হলে ছেলেরা যা করে!

Print

প্রেমে পড়ার পর অনেকেরই আচরণে পরিবর্তন আসে। সেটা ছেলেমেয়ে উভয়ের ক্ষেত্রেই ঘটে থাকে। তবে ছেলেরা যখন সত্যি ভালোবেসে ফেলে, তখন নিজের অজান্তেই কিছু কাজ করে থাকে, যা ভালোবাসা ছাড়া অসম্ভব। জানতে চান সেগুলো কী? বোল্ডস্কাই ওয়েবসাইটের সৌজন্যে চলুন জেনে নিই সেগুলো কী।

১. আপনার ত্বক নিয়ে তার কোনো মাথাব্যথা নেই। কালো লাগছে না ফর্সা, এ বিষয়ে তার বিন্দুমাত্র আগ্রহ নেই। ছেলেদের মধ্যে এই পরিবর্তন ভালো না বাসলে সম্ভব নয়।

২. সব ক্ষেত্রেই আপনাকে উপদেশ দেবে। হয়তো আপনার এই উপদেশগুলো শুনতে খুব একটা ভালো লাগে না। নিজেকে বন্দি মনে হয়। তবুও এটা ভেবে খুশি হন যে আপনার কোনো ক্ষতি হোক কিংবা কষ্ট হোক, এটা সে চায় না বলেই আপনাকে সব সময় সাবধান করার চেষ্টা করে।

৩. আপনাকে শপিংয়ের জন্য আর সঙ্গী খুঁজতে হবে না। আপনি যতক্ষণ ইচ্ছা শপিং করতে পারবেন। আর সে বিরক্ত হলেও কেনাকাটার সময় আপনাকে একা ছেড়ে যাবে না। পছন্দের ক্ষেত্রেও সে আপনাকে সাহায্য করতে পারবে। কারণ, এত দিনে সে বুঝে গেছে আপনার কী ভালো লাগে আর কী ভালো লাগে না।

৪. ছেলেরা কখনোই নিজের ভয় অন্যের কাছে প্রকাশ করতে চায় না। কিন্তু আপনাকে সে নিজের ভয়ের কারণ নির্দ্বিধায় বলে দেবে। কারণ সে জানে, এটা নিয়ে আপনি উপহাস করবেন না এবং এ ভয়ের মুহূর্তে আপনি তার পাশেই থাকবেন।

৫. বন্ধুদের সঙ্গে যতই পরিকল্পনা করুক না কেন, আপনাকে না জানিয়ে কোনো কিছুই আর করবে না সে; বরং আপনি সায় দিলেই সে সবকিছু করে শান্তি পায়। সচরাচর ভালোবাসলেই ছেলেরা এমনটা করে থাকে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 214 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি