ফখরুলকে কাঁদতে বললেন কাদের

Print

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আরো কাঁদতে বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বুধবার দুপুরে রাজধানীর উত্তরার দিয়াবাড়িতে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের কাজ পরিদর্শনে এসে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

সাম্প্রতি কয়েকটি সভায় দলের গুম-খুনের শিকার নেতাকর্মীদের কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে চোখের জল ফেলেন মির্জা ফখরুল। গতকাল এক সভায় তিনি বিএনপির নেতাকর্মীদের সতর্ক করে দেন, সামনে আরও কঠিন সময় আসছে। এর মধ্যেই ঐক্যবদ্ধ হয়ে ভবিষ্যতে বিজয় ছিনিয়ে আনতে হবে।
ফখরুলকে ইঙ্গিত করে সেতুমন্ত্রী বলেন, ‘উনি তো (ফখরুল) এখন হতাশ হয়ে মাঝে মাঝে কান্নায় চোখের জলে ভিজিয়ে দেন। চোখের জল ফেলা ছাড়া ওনার তো আর কিছু করার দেখছি না।’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপির চেয়ারপারসন কবে আসবেন তা কেউ জানে না। এতে করে নেতাকর্মীরাও হতাশ। কাজেই মির্জা ফখরুল এখন এটা-সেটা বলে কোনো রকমে নেতাকর্মীদের চাঙা রাখা যায় কি না সেই ব্যর্থ প্রয়াস চালিয়ে যাচ্ছেন। তার (ফখরুলের) অবস্থায় পড়লে আমার কী হতো আমি জানি না।’
এ সময় প্রধান বিচারপতির ছুটি প্রসঙ্গে মির্জা ফখরুলের বক্ত্যব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, প্রধান বিচারপতি নিজেই বলুক তাকে জোর করে বিদেশ পাঠানো হচ্ছে কি না। তিনি কি মেরুদণ্ডহীন কেউ যে তিনি বলবেন না সে রকম কিছু হলে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি