ফখরুলের গাড়িবহরে হামলা অন্যায়

Print

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে যে বা যারাই হামলা করুক, তাদেরকে খুঁজে বের করার কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এই হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এটা অন্যায়।
রবিবার রাজধানীতে বিমানবন্দর সড়কে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।

সকালে রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার অভিযোগ করেছে বিএনপি। হামলায় বিএনপি মহাসচিব ছাড়াও দলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে বলেও জানিয়েছে দলটি।
কুমিল্লায় সংবাদ সম্মেলন করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পার্বত্য এলাকায় দুর্গতদের দুর্দশা লাঘবে সরকার ব্যর্থ বলেই সেখানে কাউকে যেতে দিতে চায় না সরকার। আর এ জন্য ছাত্র ও যুবলীগ নেতা-কর্মীদেরকে আওয়ামী লীগ লেলিয়ে দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
ওবায়দুল কাদেরের কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘যে বা যারাই মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা করুক না কেন, সেটা অন্যায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।’
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমি ইতিমধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। বিষয়টি নিয়ে খোঁজ খবর নিচ্ছি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 348 বার)


Print
এই পাতার আরও সংবাদ