ফখরুল সাহেব দিল্লি বহুদূর

Print

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়া বিষধর সাপ নিয়ে খেলা করার সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সুপ্রিম কোর্টের রায় নিয়ে আজকে যে বিষাক্ত পরিবেশ সৃষ্টি হয়েছে, এর উস্কানি দাতা হচ্ছে বিএনপি। তারা ভাবছে বাংলার মাটিতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে, আরেকটা ১/১১ সৃষ্টি করবে। বাংলাদেশের মাটিতে আর কোনো ১/১১ হবে না ইনশাল্লাহ।
বুধবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রিয়া পরিষদ মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব দিল্লি বহুদূর, সে স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। তাই বিদ্বেষে কথা বলছেন। অন্ধ আক্রোশ নিয়ে কথা বলছেন। শক্তি কমে আসছে তো, তাই মুখের বিষ উগ্রে পড়ছে। মওদুদ সাহেব ধীরে… ফকরুল সাহেব ধীরে… স্বপ্ন দেখছেন তো? বাংলাদেশের জনগণ আপনাদের ক্ষমতার স্বপ্নের সঙ্গে নেই। অচীরেই এই খোয়াব, দিবা স্বপ্ন ভেঙে যাবে।
সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়া বিষধর সাপ নিয়ে খেলা করার সাথে তুলনা করে কাদের বলেন, মওদুদ সাহেব চরম মূল্য দিতে হবে আপনাদের। আজকে বিষধর সাপ নিয়ে আপনারা খেলা করছেন। এই সাপের ছোবল থেকে আপনাদের রক্ষা নেই। যেই সাপ নিয়ে খেলছেন সেই সাপের ছোবলে আপনাদের করুন পরিনতি হবে।
বিএনপি নেতা খন্দকার মোশাররফকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ১৫ই আগস্ট নিয়ে, ২১ আগস্ট নিয়ে আপনারা বলছেন এটা জাতীয় দুর্ঘটনা, ইতিহাসের কি নির্মম তামাশা, সত্তের সঙ্গে কি নির্মম তামাশা। শেখ হাসিনা ২১ আগস্টে বেঁচে গেছেন এটাই আপনাদের জন্য দুর্ঘটনা
ফখরুল সাহেব, মওদুদ সাহেব গত সাড়ে আট বছরে কখনো আমাদের পথে পুস্প বিছানো ছিলো না। কন্টকাকির্ণ পথ অতিক্রম করছি। তাদের রক্তের পিপাসা এখনো শেষ হয় নি। তারা পথ খুজছে, একটা সুযোগ পেলেই ঘোলা পানিতে মাছ শিকার করবে।
দেশ বিদেশে বিএনপি ষড়যন্ত্র করছে দাবি করে আওয়ামী লীগের সাধরণ সম্পাদক বলেন, জনগণ কেন বিএনপির পাশে নেই এই জন্য প্রতিশোধ নিতে তারা এখন শেখ হাসিনার বিরুদ্ধে লেগেছে। দেশ-বিদেশে ষড়যন্ত্র করছে, এই ষড়যন্ত্র সফল করতে দেশে বিদেশে বৈঠক করছে।
আদালতের রায় বিএনপিকে কখনো ক্ষমতায় বসাবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সুপ্রিম কোর্টের রায় নিয়ে তারা ধরেই নিয়েছে বিজয়ের পথ বুঝি সুগম হলো। ক্ষমতা হারানোর মধুর সিংহাসন বসার রঙ্গিন খোয়াব কখনো পূর্ন হবে না। দিবা স্বপ্ন ভেঙে যাবে। আদালতের রায় আপনাদের ক্ষমতায় বসাবে না।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 249 বার)


Print
এই পাতার আরও সংবাদ