বগুড়া-১ আসনে গনসংযোগে তৎপর বিএনপির মোশারফ ও জাপার বাবু

Print

এম নজরুল ইসলাম, বগুড়া:
বগুড়া-১ আসনে বইছে নির্বাচনী হাওয়া। ইতোমধ্যে ভোটারদের মন জয়ে গনসংযোগে তৎপর বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক শিল্পপতি মোশারফ হোসেন চৌধুরী ও জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির সদস্য জিএম বাবু মন্ডল। কাউকেই জনপ্রিয়তার মাঠ ছেড়ে দিতে রাজি নন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের বিএনপি ও সম্ভাব্য সাংসদ প্রার্থীরা। তবে এই আসনেই উভয় দলে একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করছেন। সাংগঠনিক দিকে দিয়ে দলীয় নেতাকর্মীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন বিএনপির মোশারফ হোসেন চৌধুরী ও জাতীয় পার্টির জিএম বাবু মন্ডল। প্রচার- প্রচারণা ও গন সংযোগে তারা ব্যাস্ত সময় পার করছেন। নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তারা।
বগুড়া-১ আসনের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষদের পাশে দাড়িয়ে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন বগুড়া জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক, জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও ঢাকাস্থ বগুড়া জেলা জাতীয়তাবাদি ফোরামের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মোশারফ হোসেন চৌধুরী। আলোচনায় উঠে এসেছেন মোশারফ হোসেন চৌধুরী। প্রতিদিনেই কোনো না কোনো এলাকায় তিনি গনসংযোগ করছেন। ইমেজের উপর ভর করে অর্জন করেছেন সাধরণ মানুষের আস্থা ও ভালবাসা। বিএনপির তৃনমুল নেতাকর্মীদের পাশাপাশি সাধারন মানুষের সাথে তার নিবির সম্পর্ক গড়ে উঠেছে।
গনসংযোগে মাঠে নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জিএম বাবু মন্ডল। গনসংযোগে ব্যস্ত সময় অতিক্রম করছেন। গনসংযোগ তৎপরতা অব্যাহত রেখেছেন নিজের অবস্থান সুদৃঢ় করতে। অংশ নিচ্ছেন সভা, সমাবেশসহ নানামূখী কর্মসূচিতে।
তবে এলাকায় কোন কার্যক্রম নেই এমন বহিরাগত বসন্তের কোকিল অনেকেই এ আসনে মনোনয়ন নেয়ার দৌড় চালিয়ে যাচ্ছেন।এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া এডিপির কৃষি কর্মকর্তা সৈয়দ সাগির আহমেদ, চ্যানেল টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি ফরহাদ শাহী, বগুড়া ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন পল্লব, রিপোর্টার তোফাজ্জল হোসেন, ফটো সাংবাদিক আসাফ-উদ-দৌলা ডিউক, বজলুর রশিদ সুইট, সাবু ইসলাম, অর্থনৈতিক প্রকল্পের মনিটর হান্নান, সুমন সিং সহ অনেকে। সভায় সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, বগুড়ার নেতৃস্থানীয় সাংবাদিকবৃন্দ, বিভিন্ন এনজিও প্রতিনিধি সহ প্রায় ৪০ জন অংশগ্রহন করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 211 বার)


Print
এই পাতার আরও সংবাদ