বন্যায় একটি মানুষও না খেয়ে থাকবে না

Print

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, যেকোন দুর্যোগ মোকাবিলায় সরকার সক্ষম। আমাদের খাদ্যের অভাব নেই।
টাকারও অভাব নেই। বন্যায় একটি মানুষও না খেয়ে থাকবে না ,বিনা চিকিৎসায় থাকবে না । বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ ও পুনর্বাসন কার্য্যক্রম চলবে। আজ জামালপুরের মেলান্দহ উমির উদ্দিন হাইস্কুল প্রাঙ্গনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে মন্ত্রী এসব কথা বলেন।

ত্রাণমন্ত্রী নাম উল্লেখ না করে বিএনপিকে ইঙ্গিত করে বলেন, একদল সরকারকে, শেখ হাসিনাকে খাটো করার চেষ্টা করে। কিন্ত যে যাই বলুক আমরা সেগুলো কানে দেই না। আমাদের কাজ হলো মানুষের সেবা করা, মানুষের পাশে দাঁড়ানো। তাই আপনাদের কষ্ট দূর না হওয়া পর্যন্ত ত্রাণ তৎপরতা চলবে, পুনর্বাসন কর্মসূচি চলবে।
অনুষ্ঠানে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, সাহসের সাথে সবাই মিলে এই দুর্যোগ মোবাবিলা করতে হবে । আমরা আপনাদের পাশে আছি। সরকার আপনাদের পাশে আছে। আপনাদের কষ্ট দূর করতে সরকার সব করবে। জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ আ. লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী মেলান্দহ ও ইসলামপুর উজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং ত্রাণ বিতরণ করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ