বরগুনার আমতলী কলেজের সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে মামলা

Print

মুতাসিম বিল্লাহ,বরগুনা:

বরগুনার আমতলী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো: মজিবুর রহমানের বিরুদ্ধে কর্মচারী ও শিক্ষকদের নিকট থেকে প্রায় ১৮ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আজ রবিবার (১২ ফেব্রুয়ারী) সকালে আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে।

শিক্ষদের সকলের পক্ষে বাদী হয়ে মামলা করেন কলেজের অফিস সহায়ক মো: ইউসুফ আলী। মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস আমতলী-তালতলী সার্কেলের সহকারী
পুলিশ সুপার মো: আব্দুল ওয়ারেজকে মার্চ মাসের ১২ তারিখের মধ্যে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।

মামলা সূত্রে জানা গেছে, আমতলী ডিগ্রী
কলেজ ২০১৬ সালের ৭ এপ্রিল জাতীয় করন করা হয়। জতীয় করণের পর সাবেক অধ্যক্ষ মো: মজিবুর রহমান কলেজের শিক্ষক এবং কর্মচারীদের নিকট থেকে জাতীয় করণের সকল কাজ সম্পন্ন করার জন্য বিভিন্ন অজুহাতে ১১ জন চতুর্থ শ্রেণির কর্মচারী এবং ৪০ জন শিক্ষকের নিকট থেকে বিভিন্ন সময়ে ১৭ লক্ষ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন।

এ টাকা কোথাও জমা না দিয়ে মজিবুর রহমান নিজে আত্মসাৎ করেন। এখবর জানাজানির পর সকল শিক্ষক এবং কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে রবিবার সকালে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কলেজের অফিস সহায়ক মো: ইউসুফ আলী বাদী হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন।

সাবেক অধ্যক্ষ মো: মজিবুর রহমান তার বিরুদ্ধে আনিত অর্থআত্মসাতের বিষয়টি অস্বীকার করে বলেন, আমাকে সমাজে হেয় করার জন্য মামলা করা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 108 বার)


Print
এই পাতার আরও সংবাদ