বসগিরি ২-তে শাকিবের সাথে অপু নিশ্চিত!

Print

বলা যেতে পারে অপুর অনুপস্থিতেই শাকিবের সাথে জুটি করে এক সাথে দুটি ছবি করে আলোচনা ও তারকা খ্যাতির শীর্ষে চলে যান নবাগতা শবনম বুবলী। এরপর ডুব থেকে যখনই অপু ভেসে উঠলেন তখনই অস্তিত্ব সংকটের হুমকি আসে বুবলীর। হলও তাই, অপু নিখোঁজ থেকে ফিরে এলে শাকিবের সাথে পুনরায় শুরু করা মা ছবির কাজ করতে পারেননি বুবলী।
এদিকে কিছুদিন আগেই বুবলী জানিয়েছিলেন তিনি শীঘ্রই বসগিরি ২ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হবেন। কিন্তু তা আরা হল না।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মের কর্ণধার টপি খানের দাবি, দুই কোটি টাকার বেশি ব্যয়ে নির্মিত ‘বসগিরি’ ছিল ব্যবসা সফল ছবি। সেকারণে গেল বছরই ‘বসগিরি’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দেন ছবির প্রযোজক। এমনকি গেল ৮ অক্টোবর এফডিসির পরিচালক সমিতিতে ‘বসগিরি-২’ নামে নিবন্ধন করা হয়েছে।
গতকাল প্রযোজক টপি খানও তার নিজস্ব ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেছেন, ‘বসগিরি-২ মুভির জন্য ১ জন নায়িকা চূড়ান্ত করলাম।’ কিন্তু কে নায়িকা? বসগিরি ছবির প্রথম কিস্তিতে নায়িকা ছিলেন বুবলী। এবারও কি তিনি থাকছেন? নাকি এই ছবি দিয়ে শাকিব খানের বিপরীতে আবারও পর্দায় ফিরছেন অপু বিশ্বাস?
এমনই নানা আলোচনা চলছে মিডিয়াতে। তবে সবখানেই ঘুরে ফিরে ছবির নায়িকা হিসেবে উঠে আসছে অপু বিশ্বাসের নাম।
এই বিষয়ে জানতে ছবিটির প্রযোজক টপি খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘নায়িকা নিয়ে কোনো কথা বলব না। অপু বিশ্বাস থাকছেন কি না সেটাও বলা যাচ্ছে না। তবে আমরা ‘বসগিরি’র প্রথম কিস্তিটি তাকে নিয়েই শুরু করার কথা ছিল। নানা কারণে সেটি হয়নি। এবারে তাকে পেলে ভালই হত। তবে এখন পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’
তিনি আরও বলেন, ‘নায়ক শাকিব খানই চূড়ান্ত। তবে এটুকু বলতে পারি, ছবিটি দুই নায়িকার। এতে একজন কলকাতার নায়িকাও থাকবেন।’
নতুন ছবি ‘বসগিরি টু’ ছবিতেও শাকিবের নায়িকা বুবলী কিনা এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, বুবলী ‘বসগিরি টু’ ছবিতে থাকবে না। আমি শাকিবের সঙ্গে কথা বলেছি। আমি না হলেও অন্য নতুন কোনো মুখ নিয়ে এ ছবিতে কাজ করবে শাকিব। তবে বুবলী এ ছবিতে থাকছে না, এটা নিশ্চিত আমি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ