বাংলাদেশ এখন আর গরিব রাষ্ট্র নয়

Print

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত রাষ্ট্র পরিচালনার কারণে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। তিনি বলেন, ‘এক সময় বিশ্ব মিডিয়ায় বাংলাদেশকে গরিব ও ভিখারি রাষ্ট্র বলে উল্লেখ করা হতো। বিভিন্ন দেশ ও সংস্থার সাহায্যে চলতে হতো। এখন কারও সাহায্যের প্রয়োজন পড়ে না। বাংলাদেশ এখন আর গরিব রাষ্ট্র নয়।’ শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর এলাকায় সলঙ্গা থানা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ‘২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হওয়ার লক্ষ্যে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। ’

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করার আহ্বান জানিয়ে স্থানীয় সরকারমন্ত্রী বলেন, একটি অশুভ শক্তি দেশকে ভিখারির রাষ্ট্রে পরিণত করে বিদেশি সাহায্য নিয়ে দেশ পরিচালনা করতে চান। আর শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে চান। তাই শেখ হাসিনাকেই ক্ষমতায় আনতে হবে। ’
সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি রায়হান গফুরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, তানভীর ইমাম এমপি, আব্দুল মজিদ মণ্ডল এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ