বাংলাদেশ সারাদিন পরিবার

আমাদের সম্পর্কে |আমাদের কথা :

আপনাদের স্বাগতম।

আপনাদের ভালবাসায় সারা দেশে বিডি সারাদিন পাঠক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে ।এই ওয়েবসাইটির মাধ্যমে দৈনন্দিন দেশ, দেশের ভাষা, দেশের সংস্কৃতি ও  দেশের অতি প্রয়োজনীয় নিউজগুলো সবার সামনে  তুলে ধরার চেষ্টা করি। আমাদের পাশে থেকে সর্বদা পোষ্টগুলো শেয়ার এবং কমেন্ট করে নতুন পোষ্ট দানে অনুপ্রাণিত করবেন সবসময়।  আমরা  তুলে । আমরা একটি বিশ্বস্থ নিউজ এজেন্সি ,যেখানে আপনি সাশ্রয়ী মূল্যে আপনার পণ্যের বা সেবার বিজ্ঞাপন দিতে পারেন,যা  ফেইসবুক জগতের আমাদের বিশাল এড়িয়ার কারনে মুহুর্তের মধ্যে  বিজ্ঞাপনটি চলে যাবে লক্ষ লক্ষ মানুষের কাছে। প্রকৃত এবং বলিষ্ঠ সাংবাদিকতায় আমরা বিশ্বাসী এবং শ্রদ্ধাশীল।

বিডি সারাদিন পাঠকদের পত্রিকা, কাজেই প্রকৃত পাঠক সেবার দৃঢ় প্রত্যয় আমাদের বুকে,মুখে এবং কলমে।পাঠকদের ও  সচেতন বিজ্ঞাপনদাতাদেরও সহযোগিতা একান্তভাবে কামনা করি।

আমাদের লক্ষ্য :

বিডি সারাদিন কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান এবং  টাকা উপার্জন আমাদের উদ্যেশ নয়। অন্যায়ের বিরুদ্ধে কথা বলার জন্য জন্ম বিডি সারাদিনের । তাই বিজ্ঞাপন দিয়ে আপনিও এগিয়ে আসতে পারেন দেশের উন্নয়নে। তাই আজই আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপণ বিডি সারাদিন কে দিন এবং দেশের উপকারে এগিয়ে আসুন।

নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদে বিডি সারাদিন সব সময় আপোসহীন। এজন্যই পাঠকের হৃদয়ে আমাদের অবস্থান  থাকবে শীর্ষে। মানুষ তার হাতের মুঠোয় থাকা সেলফোন, ট্যাব, নোটপ্যাড, ল্যাপটপ অথবা পিসি থেকেই একই সঙ্গে পড়তে পাবেন যে কোন সংবাদ।

আমরা কারা :

বিডি সারাদিন  এ কাজ করছেন অভিজ্ঞ ও প্রতিশ্রুতিশীল নবীণের সমন্বয়ে একঝাঁক আত্মবিশ্বাসী অগ্রগামী সংবাদকর্মী। যাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে প্রতিনিয়তই নতুন, আকর্ষনীয় তথ্য তুলে এনে পাঠকদের তথ্য চাহিদা মেটানো।

কেন আমরা :

বিডি সারাদিন এ প্রথম থেকেই পাঠকের চাহিদা পূরণ করছে। অগ্রসর মানুষের নিত্য তথ্য-বিনোদন সঙ্গী।


নীতিমালা

বিডি সারাদিন নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের ক্ষেত্রে সব সময় জাতীয় স্বার্থ নীতি অনুসরণ করে। জাতীয় স্বার্থবিরোধী কোন সংবাদ প্রচার করে না।

মতামত ও মন্তব্য প্রকাশের ক্ষেত্রে সম্পাদকীয় নীতি অনুসরণ করা হয়। ব্যক্তিগত আক্রমণ, অবমাননাকর ভাষা ও ধর্মীয় অনুভূতিতে আঘাত মতামতে প্রকাশ করা যাবে না। আপত্তিকর মন্তব্য মুছে ফেলার অধিকার বিডি সারাদিন রাখে। সাইটে প্রকাশিত বিজ্ঞাপন/বিজ্ঞাপনী নীতির আলোকেই প্রকাশ করা হয়। পণ্যের মান বা বিজ্ঞাপন নিয়ে প্রশ্নের জবাব বিডি সারাদিন প্রদান করে না। এর দায়িত্ব সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। তবে রাষ্ট্রনীতি বিরোধী বিজ্ঞাপন প্রচার করা হবে না অথবা দৃষ্টিগোচর হলে তা মুছে ফেলা হবে।

বিডি সারাদিন এর তথ্য, ভিডিও, অডিও, ছবি, গ্রাফিক্সসহ সব বিষয়বস্তু শুধু পাঠকের ব্যক্তিগত তথ্যের জন্য দেয়া হয়। এটি বাণিজ্যিক ব্যবহার ও প্রকাশ-প্রচার করা যাবে না। অথবা তৃতীয় কোন পক্ষের কাছে বিক্রি করা যাবে না। পাঠক শুধু পড়ার জন্যই এ সাইটে প্রবেশ করতে পারবেন। অন্য কোন ক্ষতির উদ্দেশ্যে বিডি সারাদিন ব্যবহার করা যাবেনা। এই সাইট ব্যবহারকারীদের জন্য গোপনীয়তার নীতি অনুসরণ করা হয়। বিশেষ প্রয়োজনে বিডি সারাদিন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে।


বিজ্ঞাপন মূল্য তালিকা ও নীতিমালা

বিজ্ঞাপনের   নীতিমালা :

সম্মানিত বিজ্ঞাপনদাতাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিডি সারাদিন’ এ আকর্ষণীয় মূল্যে বিজ্ঞাপন প্রচার করা যাবে। বিডি সারাদিন ওয়েবসাইটে দেয়া বিজ্ঞাপনের সাথে লিঙ্ক থাকবে বিজ্ঞাপনদাতা কোম্পানির নিজস্ব ওয়েবসাইটের সাথে ।

বিজ্ঞাপন মূল্য তালিকা :

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন মূল্য তালিকাঃ

একজন বিজ্ঞাপন দাতা শ্রেণীভুক্ত বিজ্ঞাপন , যেমন- হারানো, বাড়িভাড়া, আবশ্যক, পাত্র-পাত্রী, নিয়োগ, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগতসহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০* টাকা হারে প্রদান করতে হবে। বিজ্ঞাপনটি সব সময়ের জন্য সংরক্ষণ করা থাকবে।

বিশেষ ঘোষণাঃ

যে কোন বিজ্ঞাপনী সংস্থা অথবা ব্যক্তি  ‘ বিডি সারাদিন’ এর জন্য বিজ্ঞাপন সংগ্রহ করতে পারবেন। এ ক্ষেত্রে বিজ্ঞাপন এর ধরণ অনুযায়ী 15 থেকে 20 শতাংশ পর্যন্ত কমিশন প্রদান করা হবে।

 

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুনঃ 01722383640

 

প্রতিনিধি নিয়োগ –

লিখুন আপনার পছন্দের যেকোনো বিষয়ে
দেশের সকল উপজেলা, জেলা, বিভাগ, সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ সকল বিশ্ববিদ্যালয় কলেজ পর্যায়ে পুরুষ ও মহিলা সংবাদদাতা / প্রতিনিধি নিয়োগ চলছে। যারা : বিডি সারাদিন-র সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। নিম্নোক্ত এই ঠিকানায় আপনার সিভি পাঠান :

 নির্বাচিত প্রতিনিধির বর্তমান সুযোগ-সুবিধাঃ

  • কর্তৃপক্ষ কর্তৃক চুড়ান্ত প্রতিনিধিদের যোগদান করার ০১(এক) মাস তাদের রিপোর্ট নিয়ে পর্যালোচনা করবে।
  • ০৩ মাস পর ভাল ও দক্ষ নির্বাচিত প্রতিনিধিদের কার্ড প্রদান করা হবে।
  • অন্যান্য সুযোগ-সুবিধা সময় অনুযায়ী নোটিশ আকারে জানানো হবে।

সংবাদ প্রেরণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিষয়

  • কোন কপি রাইট সংবাদ প্রেরণ/প্রকাশ করা যাবে না।
  • প্রেরিত সংবাদের সহিত সংবাদ সর্ম্পকিত ছবি পাঠানোর চেষ্টা করতে হবে।
  • সম্পূর্ণ বাংলা ফন্টে সংবাদ প্রেরণ করতে হবে।
  • প্রতিবেদন প্রেরণকারীর নাম ও মোবাইল নম্বর তার প্রেরণকৃত রিপোর্ট এ থাকতে হবে।

আমাদের আছে একঝাক নিবেদিত প্রান সাংবাদিক 


সংবাদ/বার্তা পাঠানোর ইমেইলঃ

VISIT OUR FACEBOOK PAGE:

www.facebook.com/bdsaradin

VISIT OUR TWITTER PAGE:

www.twitter.com/bdsaradin

VISIT OUR ONLINE NEWS PAPER SITE:

www.bdsaradin.com
email ID : 

bdsaradin@gmail.com

© 2015-2017, বাংলাদেশ সারাদিন  সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত। 

আপনাদের স্বাগত

 

error: ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি